36 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর মান্দায় ডেকে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ

নওগাঁর মান্দায় ডেকে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ

মুজাহিদ হোসেন, নওগাঁ‌ জেলা প্রতিনিধি

নওগাঁর মান্দায় ধানক্ষেত থেকে শ্রী বিনয় চন্দ্র মন্ডল (৬০) নামে একজনের মরদেহ উদ্ধার করেছ পুলিশ। সোমবার সকালে মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের মধ্য-দুর্গাপুর গ্রামের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শ্রী বিনয় চন্দ্র মন্ডল একই ইউনিয়নের পিরোরি বিলদুধলা গ্রামের মৃত নাটু মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন গোয়ালা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকেলে পাশের গ্ৰামে তফসের আলী নামে এক ব্যক্তি ঝগড়া-ফ্যাসাদ মীমাংসার জন্য তাকে ডেকেছিলেন। সেখানে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এরপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। সোমবার সকালে ওই জমির মালিক ধান কাটতে গেলে জমির ভিতরে তার মরদেহ দেখতে পান। পরে পরিবারের লোকজনকে ও থানায় খবর দিলে ঘটনাস্থলে এসে পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরু-এ-আলম সিদ্দিকী বলেন, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি শুনেছি। বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments