36 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনওগাঁর সকল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা

নওগাঁর সকল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি :

নওগাঁর পতিসরে অনাকাঙ্খিত ঘটনায় জেলা ও উপজেলার সাংবাদিক সংগঠনের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে জেলা ও উপজেলার ১১ টি উপজেলার সাংবাদিকদের নিয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় পতিসরে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান । আগামীতে যেন এই ধরনের অনাকাঙ্খিত ঘটনা পুনরায় না ঘটে সে দিকে প্রশাসনের সার্বক্ষণিক নজরদারি থাকবে। এসময় তিনি আরো বলেন, উপজেলার অবহেলিত সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সার্বিক সহযোগিতা সহ দক্ষ সাংবাদিক গড়ে তুলতে এবং জেলায় সাংবাদিকদের জন্য আলাদা লাইব্রেরি গড়ে তোলার আশ্বাস দেন। এবং প্রশাসন ও সাংবাদিকদের এক সাথে সমাজের উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সম্পাদক সফিক ছোটন, নওগাঁ জেলা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম,সম্পাদক সোহেল রানা জয়,টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি সাদিকুল ইসলাম, সম্পাদক এম আর রকি,সাংবাদিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল নয়ন,বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম, সম্পাদক আলমগীর, মফস্বল সাংবাদিক ফোরামের নওগাঁর সভাপতি মোফাজ্জল,বৈশাখি টেলিভিশনের এবাদুল হক,এন টিভির আসাদুর রহমান, টুয়েন্টি ফোর এর হারুন চৈধুরি রানা,এখন টেলিভিশনের আব্বাস আলি, বাংলাদেশ কন্ঠ নওগাঁ প্রতিনিধি রাশেদুজ্জামান, সহ -জেলা উপজেলার বিভিন্ন সংগঠনের সভাপতি সাধারন সম্পাদক সহ-জেলা, উপজেলার সাংবাদিক প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments