29 C
Bangladesh
Wednesday, April 24, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁর সাপাহারে একটি হারানো মোবাইল উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ

নওগাঁর সাপাহারে একটি হারানো মোবাইল উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর সাপাহারে আরও একটি হারানো মোবাইল ফোন উদ্ধার করলো থানা পুলিশ। এনিয়ে চলতি মাসে ১১ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেন সাপাহার থানা পুলিশ।

গত সন্ধ্যায় উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সাপাহার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সরকারের একটি হারানো মোবাইল ফোন উদ্ধার পূর্বক হস্তান্তর করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার। এসময় উপস্থিত ছিলেন উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন। এর আগে চলতি সেপ্টেম্বর মাসের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আরও ১০ মোবাইল ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করে সাপাহার থানা পুলিশ।

মেহেদী হাসান সরকার বলেন, বর্তমানে মোবাইল ফোন খুবই একটি গুরুত্বপূর্ণ জিনিস। এতে ব্যক্তিগত অনেক তথ্যাদি থাকে। একারনে অন্য কিছু হারালে যতটা না কষ্ট হয় মোবাইল হারালে এর চেয়ে বেশি কষ্ট হয়। হারানো মোবাইল ফোনটি ফিরে পেয়ে আমি খুবই খুশি। পুলিশের এমন তৎপরতাকে সাধুবাদ জানান তিনি।

সাপাহার থানার অফিসার (ওসি) তারেকুর রহমান সরকার জানান, সাপাহার থানার সাধারণ ডায়েরি (জিডি) সূত্র ধরে উপজেলা হতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন গুলো উদ্ধার অভিযান চালায় উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন। তাঁর প্রচেষ্টায় এবং বিভিন্ন মাধ্যমের সহযোগিতায় চলতি মাসে ১১ টি মোবাইল ফোন উদ্ধারের পর প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুরাতন মোবাইল ফোন এবং বৈধ কাগজ পত্র ছাড়া মোবাইল ফোন ক্রয় না করার জন্য আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments