26 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনানওগাঁয় চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

নওগাঁয় চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলায় চুরি করতে গিয়ে গণপিটুনিতে মিঠুন নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার মধ্যরাতে উপজেলার চন্দননগর ইউনিয়নের পুংগী নিবদা আদিবাসী গ্রামে এ ঘটনা ঘটে।
৭ সেপ্টেম্বর,মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিঠুন নওগাঁ জেলার পোরশা উপজেলার মুর্শিদপুর গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ১টার দিকে নিয়ামতপুরের পুংগী নিবদা গ্রামে পার্শ্ববর্তী উপজেলা থেকে মিঠুনসহ কয়েকজন চুরি করতে আসে। এ সময় মিঠুন একা গ্রামের মৃত শুকুরের ছেলে দিপেনের বাড়িতে প্রাচীর টপকে ভেতরে প্রবেশ করে। শব্দে বাড়ির সদস্যদের ঘুম ভেঙে গেলে ঘর থেকে আঙিনায় বেরিয়ে আসে। এ সময় আঙিনায় একজনকে দাঁড়িয়ে থাকতে দেখে তাকে ধরে বেঁধে ফেলা হয়।

এ ঘটনার জেরে হইচই শুরু হলে মিঠুনের সহযোগীরা পালিয়ে যায়। মিঠুনের বিরুদ্ধে এলাকায় গরু, মোটরসাইকেল, মুরগি, ছাগল, মোবাইল ও ঘরের বিভিন্ন আসবাবপত্র চুরি ও ছিনতাইয়ের অভিযোগ করে এলাকাবাসী। কিছুদিন আগে মিঠুন জেলহাজত থেকে ছাড়া পেয়েছে।

পুংগী নিবদা গ্রামের বিশ্বজিৎ জানান, মিঠুন ও তার সহযোগীদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। গরু, মোটরসাইকেল, মোবাইল ও ঘরের বিভিন্ন আসবাবপত্র চুরি ও ছিনতাই করে আসছিল তারা। বাড়ির মালিক দিপেন যখন মিঠুনকে বেঁধে বাড়ির বাইরে নিয়ে আসে তখন গ্রামের অনেকে ক্ষোভের বসে তাকে মারপিট করে। এতে মিঠুন অসুস্থ হয়ে পড়ে এবং একপর্যায়ে সে মারা যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নেয়।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, শুনেছি ওই এলাকায় মিঠুনের বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। তাকে আটকের পর গণপিটুনি দেয়া হয়। এতে মারাত্মক আহত হওয়ায় একপর্যায়ে সে মারা যায়। রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যুর খবর থানায় জানানো হয়।

মিঠুনের লাশ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা মঞ্জুয়ারা বেগম অজ্ঞাতদের নামে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments