29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনানওগাঁয় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে এসে প্রাণ গেল যুবকের

নওগাঁয় বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে এসে প্রাণ গেল যুবকের

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁ জেলার রাণীনগরে মাঠের মধ্য থেকে ৩০ বছর বয়সি এক অজ্ঞাত যুুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
১ জানুয়ারি,শনিবার দুপুরে রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের শিয়ালা গ্রামের উত্তর মাঠ থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
স্থানীয় সুত্রে জানা গেছে,আজ শনিবার সকালে স্থানীয় কৃষকরা মাঠে যান কাজ করতে। এসময় ওই মাঠে একটি গভীর নলকূপের অদুরে ধানের লাড়া দিয়ে ঢেকে রাখা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

গভীর নলকূপের অপারেটর শিয়ালা গ্রামের তায়েব আলীর ছেলে আব্দুর রহিম বলেন,গত মঙ্গলবার সকালে নলকূপে পানি সেচ দেয়ার জন্য মটর চালু করতে গেলে দেখতে পান বিদ্যুতের একটি ফেইস নেই। ট্রান্সফরমার টাঙ্গানো বিদ্যুতের খুটির নিকটে গেলে খুঁটির সঙ্গে লাগানো ট্রান্সফরমার চুরির সরঞ্জাম চারটি লোহার রড ও একটি স্ক্রু ড্রাইভার পান।
তিনি আরো জানান,গত কয়েক দিন আগে ওই এলাকা থেকে বেশ কয়েকটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে।

ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে প্রাথমিকভাবে এমন ধারনা থেকে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন,অজ্ঞাত যুবকের একটি হাতে পোড়া দাগ রয়েছে এবং দুইটি চোখই নেই। শিয়ালে হয়তো চোখ দুটি খেয়ে ফেলতে পারে। ৩/৪দিন আগে রাতে চোরেরা ট্রান্সফরমার চুরির সময় হয়তো বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।
এরপরে চোরের দল লাশ ধানের লাড়া দিয়ে ঢেকে রেখে চলে যায়।

ট্রান্সফরমার চুরির কাজে ব্যবহৃত চারটি লোহার রড ও একটি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় জানতে এবং প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত করা হচ্ছে।অতি শীঘ্রই আমরা এ ব্যাপারে তথ্য উদঘাটন করতে পারব বলে বিশ্বাস করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments