31 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
HomeUncategorizedনীলগঞ্জে ছাত্র লীগের কমিটি গঠন, সভাপতি সুমন মিত্র।

নীলগঞ্জে ছাত্র লীগের কমিটি গঠন, সভাপতি সুমন মিত্র।

কলাপাড়া প্রতিনিধি।

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের কমিটি গঠন করা হয়েছে। রবি করিরন সুমন মিত্র কে সভাপতি ও মোঃ তৌহিদুল ইসলাম (সাইফুল)কে সাধারণ সম্পাদক করে (০১) বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

গতকাল (২৯ নভেম্বর মঙ্গলবার) বিকেলে উপজেলা ছাত্র লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

দলিয় সূত্রে জানা যায়, নবনির্বাচিত সভাপতি রবি কিরন সুমন মিত্র একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি নীলগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের রাজনীতির সাথে দির্ঘ বছর যাবৎ সম্পৃক্ত। দলের দুর্দিনে তিনি একজন পরিক্ষীত কর্মী এবং সুনামের সহিত শৃঙ্খলার মধ্যে থেকে দলীয় সকল কর্মকান্ডে জরিত ছিল।

এবিষয়ে রবি কিরন সুমন মিত্র বলেন,আমি আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের লোক। মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে বড় হয়েছি। সেই মুল্যায়ন পেয়েছি। ধন্যবাদ জানাই উপজেলা ছাত্রলীগের সম্মানিত সভাপতি মোঃ নাজমুল হক ও সাধারণ সম্পাদক আশিক তালুকদার কে। তারা আমাকে সভাপতি নির্বাচিত করেছেন। আমিও তাদের মুল্যায়ন রাখতে চাই। তাদের সহযোগিতা ও ভালোবাসা থাকলে সামনের দিনগুলোতে নীলগঞ্জে ছাত্রলীগের হাতকে শক্তিশালী করার দৃরপ্রত্যয় ব্যক্ত করছি।

উল্লেখ্য রবি কিরন সুমন মিত্র নীলগঞ্জের আমিরাবাদের বাসিন্দা, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগ এর সাংস্কৃতিক সম্পাদক,ওয়ার্ড শিক্ষা এবং মানব সম্পদ বিষয়ক সম্পাদক বাবু সুনিল মিত্রের পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments