34 C
Bangladesh
Tuesday, April 23, 2024
spot_imgspot_img
Homeপর্যটনকুয়াকাটাপজিটিভ কুয়াকাটা নিয়ে আলোচনা সভায় কুয়াকাটা সামাজিক সংগঠনগুলো।

পজিটিভ কুয়াকাটা নিয়ে আলোচনা সভায় কুয়াকাটা সামাজিক সংগঠনগুলো।

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা-কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি/: পটুয়াখালীয় কুয়াকাটায় পর্যটকদের উন্নত সেবা ও নিরাপদ কুয়াকাটা উপহার দিতে ” পজেটিভ কুয়াকাটা শীর্ষক কুয়াকাটা স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাতটায় ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর আয়োজনে কুয়াকাটা ইলিশ পার্ক হল রুমে সভা অনুষ্ঠিত হয়

কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবেরর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোটেল মোটেল ওনার এসোসিয়েশনেরর সাধারন সম্পাদক মোতালেব শরীফ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী ছাইদ, পৌর ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহআলম হাওলাদার ও টোয়াকেরর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমূখ, রুমান ইমতিয়াজ তুষারের সঞ্চালনায় সভায় সম্পূর্ণ হয়।

আলোচনা সভায় অংশগ্রহণ করে স্বেচ্ছাসেবী সংগঠন, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব, কুয়াকাটা তরুণ ক্লাব, কুয়াকাটা জন্মভূমি ক্লাব, কুয়াকাটা বয়েজ ক্লাব, কুয়াকাটা শান্তি সংঘ ক্লাব, কুয়াকাটা সাউথ ক্লাব, বাংলাদেশ ফেয়ার মাইন্ড সমাজ কল্যাণ সংস্থা।
পজিটিভ কুয়াকাটা নিয়ে সভাপতির বক্তব্যে নাসির উদ্দিন বিপ্লব বলেন, কুয়াকাটাকে বিশ্বের দরবারে তুলে ধরতে আমাদের সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কাজ করতে হব। দেশের উন্নয়নের পর্যটনশিল্প বড় ভূমিকা রাখছে, এই কুয়াকাটা আমাদের জন্মস্থান তাই জন্মস্থানকে টিকিয়ে রাখতে আমাদের পর্যটনশিল্প কুয়াকাটাকে সবার মধ্যে উন্মোচন করতে কুয়াকাটা সর্বস্তরের জনগণকে পজেটিভ কাজ করতে হবে।

এ বিষয়ে প্রধান অতিথির বক্তব্য জনাব আব্দুল বারেক মোল্লা বলেন, আমরা সবাই ভাগ্যবান যে আমরা এমন একটি জায়গায় জন্ম গ্রহন করেছি, যেখানে প্রতিনিয়ত নতুন নতুন মানুষের আনাগোনা দেখা যায়, এবং সকালবেলা বরণ করে নিয়ে, বিকেলবেলায় সমুদ্রের জলে বিদায় জানিয়ে, আবার নতুন সকালের আশায় চেয়ে থাকি এটাই আমাদের কুয়াকাটার কমলা রঙের সূর্য। পজিটিভ কুয়াকাটা আলোচনা সভায় তিনি আরও বলেন, কুয়াকাটা সৌন্দর্যকে তুলে ধরা আমাদের সকলের কর্তব্য এবং তিনি আহ্বান জানান কুয়াকাটা সর্বস্তরের জনগণকে সবাই এক হয়ে কুয়াকাটার উন্নয়নের লক্ষে কাজ করার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments