28 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeমানবতাপীরগঞ্জে​ ৩য় লিঙ্গের মানুষকে খাদ্য সামগ্রী উপহার দিলেন রুবেল।

পীরগঞ্জে​ ৩য় লিঙ্গের মানুষকে খাদ্য সামগ্রী উপহার দিলেন রুবেল।

মোহাম্মাদ রতন, পীরগঞ্জ থেকে –
করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ঠিকাদার, রংপুরের শ্রেষ্ঠ করদাতা, মানবিক মানুষ সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল। তাঁর নিজস্ব অর্থায়নে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । ২৮ জুন রোববার পীরগঞ্জ শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গনে প্রধান অতিথি থেকে ওই উপহার সামগ্রী বিতরনের উদ্বোধণ করেন নবাগত ইউএনও মেজবাউল হোসেন।

এ সময় বক্তব্য রাখেন, সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক প্রভাষক গোলাম কবির বিলু, পীরগঞ্জ পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব হাইফুজ্জামান ফুল, সম্পাদক আসিয়ার রহমান রহমান মাষ্টার, বিশিষ্ট সমাজ কর্মী-রাকিবুল ইসলাম নয়ন, আব্দুর রউফ কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস​ ও ছাত্রলীগ নেতা-আব্দুন নূর সোহেল, তৃতীয় লিঙ্গের নেতা সাইফুল ইসলাম স্মৃতি, আরিফুল ইসলাম নিপুন প্রমূখ।

উল্লেখ্য,​ এর​ আগে উপজেলার বিভিন্ন গ্রামে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া সাড়ে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে রুবেলের অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয় । এছাড়াও করোনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১৫ হাজার মাস্ক উপজেলার ৭৫ টি জামে মসজিদের মুসল্লিদের মাঝে উপহার দেয়া ছাড়াও হাত ধোয়ার জন্য উল্লেখিত সংখ্যক জামে মসজিদ সমুহের অযুখানায় হাত ধোয়ার জন্য এন্টিসেপটিক সাবান প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments