31 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
HomeUncategorizedপীরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ও বিধবা'র পাশে বাংলাদেশ ছাত্রলীগ!

পীরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ও বিধবা’র পাশে বাংলাদেশ ছাত্রলীগ!

মোঃ রতন মিয়া, পীরগঞ্জ প্রতিনিধি রংপুর:
রংপুর জেলার পীরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা তফিল উদ্দিন সরকার ও মোছাঃ রপজান বেগম (বর্গাচাষি) নামের দরিদ্র বিধবা মহিলার ধান কেঁটে ঘরে তুলে দিয়েছে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ মোঃ আল-মামুন কাওছার রতন ও পৌর ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সাগরের নেতৃত্বে উপজেলার ৬ নং টুকুরিয়া ইউপির দুধিয়াবাড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও দরিদ্র বিধবা মহিলার (১.৫ একর) জমির ধান কেটে দেয় তারা।

এ সময় উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহেদ প্রধান সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সুবিধা ভোগীরা বলেন,আমাদের জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম পাইনি। এ অবস্থায় ছাত্রলীগের ছেলেরা ধান কেটে ঘরে তুলে দিলেন। এজন্য আমরা উপজেলা ও পৌর ছাত্রলীগকে ধন্যবাদ জানাই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ মোঃ আল-মামুন কাওছার রতন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি এবং মহান জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী আমাদের ইতোমধ্যে নির্দেশনা দিয়েছেন যেখানে দরিদ্র কৃষক আছে তাদের ধান কেটে ঘরে তুলে দেওয়ার জন্য তারই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।

অপরদিকে পৌর ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সাগর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্দেশক্রমে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের নির্দেশনায় আমরা এখানে ধান কাটতে এসেছি।

শেষে উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি রাকিব এবং শাহেদ প্রধান বলেন, বর্তমানে আমাদের উপজেলায় ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। এ দিকটা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এ উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌর সভায় আমরা আলাদা আলাদা টিম করেছি এরই ধারাবাহিকতায় ২য় দফায় এই টিম বীর মুক্তিযোদ্ধা ও দরিদ্র বিধবা (বর্গাচাষি) মহিলার ধান কেঁটে ঘরে তুলে দিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments