43 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনপ্রবাসীদের মানবিক সংগঠন 'হৃদয় দাগনভূঞা' এর সাড়ে চার লক্ষ টাকা আর্থিক সহায়তা...

প্রবাসীদের মানবিক সংগঠন ‘হৃদয় দাগনভূঞা’ এর সাড়ে চার লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান

আবদুল্লাহ আল মামুন :
প্রবাসীদের নিয়ে গড়া মানবিক সংগঠন ‘হৃদয়ে দাগনভূঞা’ এর পক্ষ থেকে দুরারোগ্য মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আফ্রিকা প্রবাসী দাগনভূঞা পৌর এলাকার জগতপুর গ্রামের সন্তান কামাল পাশা সবুজের পরিবারকে ৪ লাখ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান আজ মঙ্গলবার (১৭ আগষ্ট বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ‘হৃদয়ে দাগনভূঞা’ এর আহ্বায়ক মহি উদ্দিন জুয়েলের সভাপতিত্বে ও আবদুল মন্নান মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হৃদয় দাগনভূঞা এর উপদেষ্টা মোঃ দিদারুল কবীর রতন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া, পৌর মেয়র ওমর ফারুক খান। আরো বক্তব্য রাখেন দেশ টিভি ফেনী প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, স্থানীয় কাউন্সিলর আবদুল কুদ্দুস মিজান, আফ্রিকা প্রবাসী মোঃ নূরুল্ল্যা, সবুজের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ রিপন প্রমুখ। এসময় সাংবাদিকসহ হৃদয়ে দাগনভূঞা এর শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সবুজের পরিবারকে ৪ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এসময় বক্তারা বলেন, ‘হৃদয়ে দাগনভূঞা’ এর সংশ্লিষ্ট সকল প্রবাসীদের এই মহৎ উদ্যোগে আর্থিক সহায়তা জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি প্রবাসীদের নিয়ে গড়া এই মানবিক সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments