36 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
HomeUncategorizedফুলবাড়ীতে সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ।

ফুলবাড়ীতে সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ।

ফুলবাড়ীতে সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ।

এস মন্ডল ,ফুলবাড়ী(দিনাজপুর)থেকে;
দিনাজপুরের ফুলবাড়ীতে সেনাবাহিনীর শীতকালীন প্রশিন এলাকা পরিদর্শন ও স্থানীয় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার(২৭ ডিসেম্বর) সকাল ৯টায় দিনাজপুর ফুলবাড়ী উপজেলার চকচকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় স্থানীয় ১হাজার ৮শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান।

পরে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, প্রশিন চলাকালীন সময় সেনাবাহিনী তার জনকল্যানমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়ায়। এরই ধারাবাহিততায় বাংলাদেশ সেনাবাহিনী দিনাজপুরে জেলার অসহায়, দুস্থ ও গরিব-দুখী মানুষের পাশে দাড়িয়েছে। পরে তিনি স্থানীয় সেনাবাহিনীর প্রশিন এলাকা পরিদর্শন করেন।

এ সময় কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল সাইফুল আলম, জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার বগুড়া মেজর জেনারেল খালেদ-আল-মামুন এবং জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া রংপুর মেজর জেনারেল ফয়জুর রহমান, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি,দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর উপস্থিতি ও শীতবস্ত্র বিতরনের পাশাপাশি প্রশিন এলাকায় অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করায় এলাকার মানুষের মাঝে আনন্দ লক্ষ্য করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments