25 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
Homeফেনীফেনীতে একসঙ্গে ৪ কন্যা সন্তান প্রসব

ফেনীতে একসঙ্গে ৪ কন্যা সন্তান প্রসব


আবদুল্লাহ আল মামুন:
ফেনীতে একসঙ্গে ৪ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সালমা আক্তার (২৪) নামের এক গৃহবধু। তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের এলাকার শরিফপুর পাটোয়ারী বাড়ির প্রবাসী মো. আলম পাটোয়ারীর স্ত্রী।

সোমবার (১৪ জুন) বিকাল ৪টার দিকে ফেনী শহরের ডাক্তারপাড়ার ডা: হায়দার ক্লিনিকে তিনি সিজারিয়ান অপারেশনের মাধ্যমে ৪টি কন্যা সন্তান প্রসব করেন। গৃহবধুর দেবর মো. আনোয়ার হোসেন পাটোয়ারী জানান, আমরা এর আগে দুইজন সন্তানের কথা ডাক্তার ও আল্ট্রাসনোগ্রাফীর মাধ্যমে নিশ্চিত হই। সোমবার দুপুরের দিকে প্রসব ব্যাথা শুরু হলে সালমাকে হায়দার ক্লিনিকে নিয়ে যাই। পরে চিকিৎসক তার অবস্থা দেখে সিজারের জন্য পরামর্শ দেন।

বিকাল ৪টার দিকে ডা: তাহমিনা সুলতানা নিলু সিজার করে দেখেন ৪ শিশু হয়েছে। এর আগে গৃহবধু সালমার একটি ৪ বছরের পুত্র সন্তান রয়েছে। আনোয়ার জানান, একসাথে ৪টি মেয়ে পেয়ে আমরা খুশি। আমাদের যৌথ পরিবারে ৪ সন্তানের লালন পালনে কোন সমস্যা হবেনা। হাসপাতালের ম্যানেজার নুরুল আফসার ফোরকান জানান, খবরটি শোনার পর বিভিন্ন শ্রেনীর মানুষ হাসপাতালে ভীড় জমাচ্ছে। মা ও নবজাতকদের কেবিনে রাখা হয়েছে।

ডা: তাহমিনা সুলতানা নিলু জানান, ওই গৃহবধু ও ৪ নবজাতককে প্রাথমিকভাবে সুস্থ্য দেখা যাচ্ছে। পর্যবেক্ষন শেষে তাদের স্বাস্থ্য ও সুস্থ্যতার বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments