33 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
HomeUncategorizedবঙ্গবন্ধু'র জন্মদিন উপলক্ষে ইউপি চেয়ারম্যানের বই বিতরণ

বঙ্গবন্ধু’র জন্মদিন উপলক্ষে ইউপি চেয়ারম্যানের বই বিতরণ

মোঃ রতন মিয়া, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার দানিশনগর উচ্চ বিদ্যালয়ের ২০২৩ইং সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নতুন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১০৩ তম জন্মদিন উপলক্ষে চৈত্রকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান শাহ্’র নিজ উদ্যোগে অত্র ইউনিয়ন প্রতিটি স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধা যাচাইয়ের মাধ্যমে বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২২ মার্চ (বুধবার) বিদায়ী সংবর্ধনা,নতুন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে এ বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অত্র স্কুল প্রধান শিক্ষক মকসুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র চৈত্রকোল ইউনিয়নের বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ আরিফুজ্জামান শাহ্।

এছাড়াও তাজুল আহম্মেদ মন্ডলের সঞ্চালনায় স্কুলের সহকারী শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ চাঁন মিয়া,মোঃ শাহীন মিয়া,মোঃ ফারুক মিয়া প্রমূখ।

প্রধান অতিথি’র বক্তব্যে আরিফুজ্জামান শাহ্ বলেন, আজকের শিক্ষার্থীদের বিগত সময়ের ঘটনা গুলো জানা একান্ত প্রয়োজন। সে দিক বিবেচনা করে আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ইউনিয়নের প্রতিটি স্কুলে মেধা যাচাইয়ের মাধ্যমে বঙ্গবন্ধু’র জীবনী, মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ করে যাচ্ছি।

আমি আশা করি এসব বই পড়ে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের খুটিনাটি জানতে পারবে। এবং পরবর্তীকালে ও শিক্ষার্থীদের জন্য এমন উদ্যোগ গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments