41.6 C
Bangladesh
Wednesday, April 24, 2024
spot_imgspot_img
Homeপুরষ্কারবঙ্গবীর জেনারেল ওসমানী অ্যাওয়ার্ড পেলেন দাগনভূঞার সন্তান কাজী তাহের

বঙ্গবীর জেনারেল ওসমানী অ্যাওয়ার্ড পেলেন দাগনভূঞার সন্তান কাজী তাহের

আবদুল্লাহ আল মামুন :
সফল ও শ্রেষ্ঠ নিকাহ্ রেজিস্ট্রার ও কাজী হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী’র গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ সম্মাননা স্মারক ও ক্রেষ্ট পেলেন বাংলাদেশ কাজী সমিতির যুগ্ম মহাসচিব, দাগনভূঞা ইসলামিক ফ্রন্টের সাবেক সভাপতি ও গাউছিয়া আহাম্মদিয়া আমিনিয়া হেফজখানা ও এতিমখানার সভাপতি, দাগনভূঞার কৃতি সন্তান কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী।

স্বাধীন বাংলা সংসদ (স্বাবাস) এর আয়োজনে বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী’র ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান ঢাকা ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম আপীল ট্রাইব্যুনালের চেয়ারম্যান ও সুপ্রীমকোর্টের হাইকোর্ট বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এম ফারুক।

উল্লেখ্য, গত ২৩ আগষ্ট (সোমবার) ২০২১ ঢাকা সেগুনবাগিচা কচি-কাঁচা মেলা মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ও জার্নালিস্ট সোসাইটির ফর হিউম্যান রাইটস এর পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ সম্মাননা স্মারক ও ক্রেষ্ট পেয়েছিলেন দাগনভূঞার কৃতি সন্তান কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী। ওইদিন (২৩ আগষ্ট) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দীন আল আজাদ।

কাজী আবু তাহের মোহাম্মদ শরফুদ্দীন আল হারুনী দাগনভূঞা পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড
এবং রামনগর ইউনিয়নের অতিরিক্ত নিকাহ্ রেজিস্ট্রার ও কাজী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments