29 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedবদলগাছী বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের নেতাদের অকাল মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত

বদলগাছী বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের নেতাদের অকাল মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছী উপজেলা ও বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের নেতাদের অকাল মৃত্যুর শোক স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ ছাত্রলীগ বদলগাছী উপজেলা শাখার আয়োজনে বদলগাছী উপজেলার জেলা পরিষদ ডাকবাংলোতে এক স্মরণসভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ আব্দুস সালাম মন্ডলের সভাপতিত্বে মাহবুবুর রহমান তুহিনের সঞ্চালনায় বদলগাছী উপজেলার ও বদলগাছী সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক ছাত্রলীগের নেতা মোঃ জহুরুল ইসলাম স্বাধীন, মোফাজ্জল হোসেন,শুভ্র প্রকাশ রায় অপু, মিজানুর রহমান মজনুর অকাল মৃত্যুতে স্মরণ সভায় বক্তব্য রাখেন বদলগাছী উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন এফ,এফ, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তৌফিক মান্নান পলাশসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বদলগাছীতে ছাত্রলীগ প্রতিষ্ঠিত ছিল না। সাবেক ছাত্রলীগ নেতাদের অঢেল পরিশ্রমে আজ বদলগাছী উপজেলায় ছাত্রলীগ প্রতিষ্ঠিত হয়েছে। এ সময়ে আমরা আমাদের প্রাণপ্রিয় নেতাদের হাড়িয়ে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন এর নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে । নেতাদের অকাল মৃত্যুতে তাদের পরিবারেকে সমবেদনা জানান এবং তাদের রুহের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments