31 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতবরিশালের আগৈলঝাড়ায় পুলিশের সেবা এখন ঘরের দুয়ারেই।

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশের সেবা এখন ঘরের দুয়ারেই।

শফিকুল ইসলাম(এম এ)স্টাফ রিপোর্টারঃ-
তথ্য দিন, সেবা নিন’ এ স্লোগানকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়াতে বিট পুলিশিং কার্যায় গুলোতে সেবা প্রদান করা হচ্ছে। এতে ঘরের দুয়ারেই মিলছে পুলিশের সেবা। হাতের নিকটে পুলিশ পাওয়ায় অনেক নিরিহ মানুষ নির্ভয়ে সেবা নিতে পারছেন। এতে দিন দিন অপরাধের সংখ্যা কমছে।

জানাগেছে, আগৈলঝাড়া উপজেলার ৫ ইউনিয়নে ৯ টি বিট পুলিশিং কার্যলয় করা হয়। এসব বিটে বিটে একজন করে অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। যারা স্থানীয়দের অভিযোগগুলো আমলে নিয়ে তাৎক্ষনিক ব্যবস্থা নিচ্ছে। এছাড়াও মাঝে মধ্যে বিট পুলিশিংয়ের কার্যলয়গুলো পরিদর্শন করেন থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন। শনিবার সকালে উপজেলার রত্নপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ে আগৈলঝাড়া থানার এস আই তৈয়বুর রহমান সেবা প্রদান করতে দেখা গেছে।

এসময় সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগ শুনে তাৎক্ষনিক সমাধান দেন। আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন বলেন ‘মাদক, সন্ত্রাস, ইভটিজিং, নারী নির্যাতন ও বাল্যবিবাহ সহ বিভিন্ন অপরাধ দমনের জন্য সারাদেশে বিট পুলিশিং কার্যলায়ের ব্যাবস্থা করেছে পুলিশ। সেই ধারাবাহিকতায় বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলামের নির্দেশে আগৈলঝাড়া থানায় ৯ টি বিট পুলিশিং কার্যলয় করা হয়েছে। যেখানে সার্বক্ষনিক সেবা প্রদান করছে পুলিশ। এ কারণে ইতোমধ্যে আগৈলঝাড়া থানায় অনেক প্রকার অপরাধ দমন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments