24 C
Bangladesh
Thursday, March 28, 2024
spot_imgspot_img
Homeকমিটিবাংলাদেশ ফেয়ার মাইন্ড সংস্থার মহিপুর থানায় শাখা উন্মুক্ত ও কমিটি অনুমোদন;

বাংলাদেশ ফেয়ার মাইন্ড সংস্থার মহিপুর থানায় শাখা উন্মুক্ত ও কমিটি অনুমোদন;

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ফেয়ার মাইন্ড সমাজকল্যাণ সংস্থা, পটুয়াখালীর মহিপুর থানায় তাদের নতুন শাখা উন্মুক্ত করেন এবং একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির অনুমোদন করে।

শাখা উম্মেচন ও কমিটি অনুমোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি জনাব মোঃ রাকিব মুসুল্লী, উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সাকিব শরীফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বশির, কেন্দ্রীয় কোষাধক্ষ্য জাকির হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শামীম রেজা, কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জি.এম. সবুজ, কেন্দ্রীয় গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাহজালাল আকন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিপু, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক শাকিল ইসলাম সরদার আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ মাসুম আহমেদ তীব্র, রিয়াজুল ইসলাম শান্ত, মোঃ মুরাদ মুসুল্লী, সি.এম. বনিয়ামিন বিজয়, শামীম ওসমান আদর এবং কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ প্রতিনিধি তানজিল মেহেদি তানু।

সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ পালাক্রমে আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত থানা কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।
আগামী এক বছরের জন্য মহিপুর থানা কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন জনাব ইমরান শিকদার।

সংগঠন কে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা মূল্যবান আলোচনার শেষে বিভিন্ন শর্ত সাপেক্ষে তাদের হাতে পূর্ণাঙ্গ কমিটি তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যের একপর্যায়ে সংগঠনের প্রতিষ্ঠাতা রাকিব মুসল্লী বলেন যে, আপনাদের সকল দায় দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। যদি দায়িত্ব পালনে কোনো প্রকার গাফিলতি দেখা দেয় তাহলে সাথে সাথেই আপনাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হবে। তিনি আরো বলেন যে, আমাদের লক্ষ্য হল বাংলাদেশের ৬৮ হাজার গ্রামে আমাদের সেবা পৌঁছে দেওয়া। আর এই লক্ষ্য পূরণের জন্য প্রথম পর্যায়ের বাংলাদেশের প্রতিটি গ্রাম থেকেই আমাদের স্বেচছাসেবী সংগ্রহ করতে হবে। ২০১৬ইং সাল থেকে আমরা যেভাবে মানুষের পাশে থেকেছি ভবিষ্যতেও এভাবেই সাধারন মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকায় অঙ্গীকার বদ্ধ আমাদের সংগঠন।
সমাপনী বক্তব্য শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments