28 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
HomeUncategorizedবিএনপিকে ক্ষমতায় আসতে চাইলে জনগণের কাছে মাফ চাইতে হবে। শেখ ফজলে শামস্...

বিএনপিকে ক্ষমতায় আসতে চাইলে জনগণের কাছে মাফ চাইতে হবে। শেখ ফজলে শামস্ পরশ।

বশির আহমেদ রুবেল, চট্টগ্রাম

বঙ্গবন্ধুর রক্ত ও রাজনৈতির যোগ্য উত্তরসূরী বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার
আগামী ৪ ডিসেম্বর, পলোগ্রাউন্ড মাঠ, চট্টগ্রাম ও ৭ ডিসেম্বর, শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, কক্সবাজারে অনুষ্ঠিতব্য জনসভা সফল করার লক্ষ্যে আজ মঙ্গলবার সকাল ১০ঃ৩০ মিনিটে, নগরীর কাজীর দেউরি ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। সভাপতিত্ব করবেন- যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সঞ্চালনায়-যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।
প্রস্তুতি সভায় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে অনুষ্ঠানের প্রধান অতিথি মাহাবুব উল আলম হানিফ বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসী করে বিএনপি,জামাত সরকারের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র করছে। আওয়ামী যুবলীগ কর্মীরা রাস্তায় নামলে তারা পালানোর পথ খুঁজে পাবে না। তিনি চার তারিখ পলোগ্রাউন্ড মাঠ নয় সমগ্র চট্টগ্রাম শহরকেই জনসভার স্থান হিসেবে ইতিহাসের সর্ববৃহৎ জনসভা করার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নিতে বলেন।
আওয়ামী যুবলীগ চেয়ারপারসন বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে বিশ্বাসী কিন্তু বিএনপি, জামাত দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায়, আমরা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি আর তারা খাম্বা তৈরি করে রেখেছে। কোভিদ ভাইরাস পরিস্থিতির কারণে আমাদের বিদেশ থেকে ভ্যাকসিন আনার কারনে আমাদের রিজাবের কিছু সংকট থাকলেও দেশের রিজার্ভ অন্য যেকোনো সময় থেকেও ভালো আছে।তাই দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

এই সময় সভায় আরো উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সভাপতি, সেক্রেটারি বিভিন্ন জেলা সভাপতি, সেক্রেটারি মহানগর ও ওয়ার্ডের যুবলীগ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments