30 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeমানবতাবিদ্যানন্দের আনন্দ" উপহার টানা ৩য় দিনের মতো জেলেদের মাঝে পৌঁছে দিলেন কুয়াকাটা...

বিদ্যানন্দের আনন্দ” উপহার টানা ৩য় দিনের মতো জেলেদের মাঝে পৌঁছে দিলেন কুয়াকাটা সোসাইটি!

আবুল হোসেন রাজু,

মহিপুর থানাধীন আলিপুরে “কুয়াকাটা সোসাইটি” নামক একটি সেবামূলক সংগঠনের উদ্দোগে বেসরকারি সংস্থা বিদ্যানন্দের আর্থিক সহযোগিতায় ৫ শতাধিক জেলেদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ২১ জুন (রবিবার ) সকাল ৯ টায় আলিপুরের আমজেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা সোসাইটির সভাপতি ও বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনের এর প্রধান বার্তা সম্পাদক বদরুল আলম নাবিল, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদ, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজি, মহিপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আকাশ, প্রচার সম্পাদক সহিদুল ইসলাম অন্যতম।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সংবাদকর্মী এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবীগণ।

এসময় বাংলাভিশনের এর প্রধাণ বার্তা-সম্পাদক এবং কুয়াকাটা সোসাইটির সভাপতি বদরুল আলম নাবিল বলেন,”দেশের এই ক্রান্তিকালে মানুষের কল্যাণে কিছু করতে পারাটাই সবচেয়ে আনন্দের।আমর পরশু কুয়াকাটার তিনশত জেলেদের মাঝে এবং গতকাল মহিপুরের ৫ শত ও আজকের ৫শতাধিক জেলেদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি।আমাদের এই সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’ তিনি সকল স্বেচ্ছাসেবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাঁর কাজে সহযোগিতার জন্য।

উল্লেখ্য বিদ্যানন্দের ত্রাণসামগ্রীতে চাল,ডাল,সুজি,ময়দাসহ অন্যান্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments