29 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeরক্ত দানবিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়...

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও থ্যালাসেমিয়া সচেতনতামুলক কর্মসুচী অনুষ্ঠিত

মুসলেহ উদ্দীন:

আজ ১৪জুন বিশ্ব রক্তদাতা দিবস। আসুন রক্ত দিই, মুমুর্ষ রোগীদের জীবন বাচাই এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির আয়োজনে ও জেনারেল হাসপাতালের সহযোগিতায় রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

আজ (১৪জুন) সোমবার সকাল থেকে সীতাকুণ্ডের অত্যাধুনিক শপিংমল সিকিউর সিটি সামনে প্রায় ৪০০শত মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন জেনারেল হাসপাতাল এর এমডি জনাব মঈনুদ্দিন, বাজার কমিটির সাবেক সভাপতি জনাব নাছির উদ্দীন ভুইঁয়া, সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক জনাব নাসির উদ্দিন অনিক, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী কমিটির সমাজকল‌্যাণ সম্পাদক ও সংগঠ‌নের সাধারণ সম্পাদক কামরুল আলম, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী কমিটির ক্রীড়া সম্পাদক ও ব্লাড ডোনার্স সোসাইটির মডারেটর নাহিদ চৌধুরী, বাজার কমিটির ৪ নং ওয়ার্ড সদস্য জনাব ইত্তেফাক, ব্যবসায়ী ইলিয়াস হোসেন, সাংবাদিক নাছির উদ্দিন শিবলু, সাংবাদিক মোঃ মুসলেহ উদ্দীন, পরিবার পরিকল্পনার অফিসার জনাব হারুনুর রশিদ সহ বাজারের অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।

আয়োজকদের মাঝে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির সভাপতি নাজমুল সোহেল, সহ সভাপতি জাহিদুল ইসলাম রুমন, সাইফুল ইসলাম, মডারেটর এস কে টিপু, ইকরাম হোসেন তুহিন, মিশু মজুমদার, ইসরাত জাহান, কার্যকরী প্রিন্স, ইকবাল আ‌বির, আলী আকবর, আকরাম হো‌সেন, বদরুল আলম, ইমন আবির, ‌মে‌হে‌দি, আরাফাত আ‌তিফ, ক‌রিম উ‌দ্দিন, জয় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments