29 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeজাতীয়ভান্ডারিয়া উপজেলা আওমীলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

ভান্ডারিয়া উপজেলা আওমীলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

চলতি বছরের পহেলা মার্চ ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ফাইজুর রশিদ খসরুকে সভাপতি ও মোঃ মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সম্মেলন শেষে প্রায় ৯ মাস পর গত ২৭ নভেম্বর পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এ,কে,এম,এ আউয়াল ও সাধারণ সম্পাদক এ্যাড. এমএ হাকিম হাওলাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ লিয়াকত হোসেন তালুকদার, নেজামুল হক নান্না,মোঃ আব্দুর রশিদ মৃধা, বাবু বিরেন্দ্র নাথ বসু,মোঃ হুমায়ন কবির হাওলাদার, মোঃ সাহাবুদ্দিন শাহ্‌ বাবুল,মোঃ নুরুল আহসান মিলটন,খান এনামুল করিম পান্না, বাবু কিরন চন্দ্র বসু ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে কাজী রোকনুজ্জামান বশীর, এম এ রাজ্জাক ফারুক,মোঃ জাকির হোসেন বেপারী সহ বিভিন্ন পদে মোট ৭১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম বলেন,আমি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ হাকিম হাওলাদারসহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের কাছে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন,সদ্য ঘোষিত ৭১ সদস্য বিশিষ্ট আমাদের এ পূর্ণাঙ্গ কমিটিতে সৎ, যোগ্য ব্যক্তিদের স্থান দেওয়া হয়েছে। কমিটির সকল নেতাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আশাকরি আমরা সততা ও নিষ্ঠার সঙ্গে সাংগঠনিক দায়িত্ব পালন করবো।

মোঃশফিকুল ইসলাম আজাদ কে সাংস্কৃতিক সম্পাদক নির্বাচন করায় তিনি সকলের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন এবং বলেন বিজয়ের মাসে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার অঙ্গিরার ব্যক্ত করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments