33 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeঅনুদানমঠবাড়িয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যাকবলীত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মঠবাড়িয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যাকবলীত মানুষের মাঝে ত্রাণ বিতরণ


মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধি

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিটের উদ্যোগে মঠবাড়িয়ায় ঘুর্ণিঝড় “ইয়াস”-এ ক্ষতিগ্রস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার তুষখালী ইউনিয়নে ৩ শতাধিক ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে শুকনো খাবার, বৃষ্টি প্রতিরোধক তাবু ও করোনা কালীন স্বাস্থ্য সুরক্ষার হাইজিং বক্সসহ বিভিন্ন মালামাল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিটের সহকারি পরিচলাক ইকবাল মাসুদ, মঠবাড়িয়া ইউনিট টিম লিডার মো. ইকবাল হোসেন, পিরোজপুর ইউনিটের টিম লিডার জুলকার নাঈম তীর্ব্য, যুব প্রধান শুভদ্বীপ শিকদার শুভ, মঠবাড়িয়া ইউনিটের যুব টিম লিডার পলাশ বৈরাগী সহ বিভিন্ন গ্রুপের ৩০ জন সদস্য।
রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর জেলা ইউনিট সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ জানান, এর আগেও মঠবাড়িয়া উপজেলার উপকূলীয় এলাকা বড়মাছুয়ায় ঘূর্ণিঝড় আম্ফান ও আয়লায় ক্ষতিগ্রস্থ ৩‘শ পরিবারের মাঝে পরিবারের মাঝে এ অর্থ ও বীজ বিতরণ করা হয়েছে। তিনি আরও জনান, প্রতিবছর উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় আম্ফান ও আয়লায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে রেড ক্রিসেন্ট এর পক্ষ থেকে সহায়তা করা হয়। এ সেবা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments