38 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeমানবতামহিপুরের নিজামপুর বানবাসীর পাসে দাড়ালেন কেন্দ্রীয়যুবলীগ নেতা সোহাগ।।

মহিপুরের নিজামপুর বানবাসীর পাসে দাড়ালেন কেন্দ্রীয়যুবলীগ নেতা সোহাগ।।

আবুল হোসেন রাজু:       পটুয়াখালীর মহিপুর থানার অন্তর্গত নিজামপুর, সুধির পুর, কমরপুর এর বানবাসী মানুষের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে এ শোকের মাসে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা’র নির্দেশে, কেন্দ্রীয় যুবলীগেের  আহবানে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্যবিদায়ী সহ-সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা  কলাপাড়ার কৃতি সন্তান  এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ এর নিজ অর্থায়নে,খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল নিয়ে বানবাসীর পাসে দাড়ালে। 
এসময় উপস্থিত ছিলেন, মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান বুলেট আকন, মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মাস্টার, মহিপুর থানা যুবলীগ নেতা সিদ্দিক মোল্লা, মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদাউস হাওলাদার, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক লিটন, স্হানীয় ওয়ার্র যুবলীগ সাঃ সাঃ নুর্জামাল,  আবু তালেব, রাশেদ খান, তুহিন মুন্সি প্রমুখ।
বানবাসী রাবেয়া বেগম জানান, মোগো এই অসহায় কতা হুইন্না এই সোহাগ আইয়া সাহায্য করছে এইজন্য হ্যাঁরে দোয়া করি।বানবাসী সেতারা বেগম জানান, আমরা সরকারি ত্রান ছাড়া   মোরা কিছুই পাইনা। মোগো পাশে শুধু যুবলীগ আইয়া দাঁড়ায় এর আগেও যুবলীগের এক ব্যডারে মহিপুর  থানা যুবলীগ আনছে এখন আবার এই সোহাগ বেডারে আনছে মোগো সাহায্য করতে আনছে মহিপুর থানা যুবলীগের বুলেট আহন। হ্যার জন্য মন ভরইয়া দোয়া করি।
এডভোকেট শামীম আল সাইফুল সোহাগ বলেন, আমি দক্ষিণ জনপদের মানুষের পাশে আছি থাকবো সবসময় এলাকাবাসীর পক্ষ থেকে সরকারের কাছে এই ভেরিবাদটি পুনঃনির্মাণের জন্য আবেদন জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments