30 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeনির্বাচনমহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের ব্রিফিং

মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের ব্রিফিং

মহিবুল্লাহ পাটোয়ারী :

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল ২০ অক্টোবর পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । নির্বাচন অবাধ , সুষ্ঠ, শান্তিপূর্ণ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে আজকের সকাল ১১ টায় মহিপুর থানা সংলগ্ন মহিপুুর কো অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে নিয়োজিত সকল পুলিশ সদস্যগণ/ আনসার সদস্যগণদের আইনশৃঙ্খলা বিষয়ক ব্রিফিং প্রদান করা হয়। এসময় পুলিশ সুপার, পটুয়াখালী মোহাম্মদ মইনুল হাসান পিপিএম তার বক্তব্যে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,নৌটহল প্রভৃতি) অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন। এবং তিনি আরো বলেন ভোটারদের ভোট প্রয়োগ ও আইনশৃংখলা পরিস্থতি শতভাগ নিশ্চিত করতে প্রতিটা সদস্য কে সকৃয় ভাবে কাজ করতে হবে ।
কোনো রকম গাফেলতি দেখা গেলে আইনি ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন হবে অবাধ, শুষ্ঠু ও নিরপেক্ষ।

অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), জেলা নির্বাচন কর্মকর্তা,পটুয়াখালী, অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল),সিনিয়র সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) ,মহিপুর থানার অফিসার ইনচার্জ অন্যতম।

পুলিশ সূত্রে জানা গেছে ৯ টি ওয়ার্ডে ২১৫ জন পুলিশ, ১৫৩ জন আনসার, এক প্লাটুন বিজিবি সহ ২টি র্যাব এর টিম নিয়োগ দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments