37 C
Bangladesh
Wednesday, April 24, 2024
spot_imgspot_img
Homeজাতীয় শোক দিবসমহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মহিপুর -কুয়াকাটা প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুর থানা ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

এই দিনটিতে সকাল ৮ টায় দলীয় নেতা কর্মীদের নিয়ে জাতির জনকের প্রতিকৃতি তে শ্রদ্ধা নিবেদন ও জাতীয়, দলিয় এবং কালো পতাকা উত্তোলন করা হয়।

এবং সকাল ১০ টায় মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইদুর রহমান সবুজ ভূইয়ার সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারন সম্পাদক ও মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারি, মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ খান, সাধারণ সম্পাদক রুবেল হাসান, থানা ছাত্রলীগ নেতা রাসেল, বাইজিত কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রুবেল খান, লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফিরোজ খান, কবির মল্লিক, কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব বিল্লা, ধুলাসার ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাহীন, ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমদাদ খান বাবু সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments