28 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedমামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে থামিয়ে দেয়া যাবে না

মামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে থামিয়ে দেয়া যাবে না

বশির আহাম্মদ রুবেল চট্রগ্রাম

গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবী বাস্তবায়ন, ২৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস ও বিদ্যুতের দাম কমানোর দাবীতে বুধবার ২৫ জানুয়ারী বিকেল ৩ টায় কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের আশা কর্পোরেশনের সামনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তিনি বলেন, সরকার দিশেহারা হয়ে একের পর এক মামলা দিচ্ছেন, মামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে রুখে দেয়া সম্ভব নয়।
তিনি পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সত্য অন্যের পথে থাকুন দলীয় ভূমিকায় অবতীর্ণ হবেন না।বিনা অপরাধের দলীয় নেতা কর্মীদের হয়রানি বন্ধ করুন, তিনি গণতন্ত্র কোন উদ্ধারে দশ দফা বাস্তবায়নের সবাইকে ঐক্যমত পোষণের আহ্বান জানান।

তিনি আরো বলেন, গণতন্ত্র আজ প্রশ্নের সম্মুখীন শেখ হাসিনার সরকারকে পতনের মাধ্যমিক গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে, দেশে মেগা প্রকল্প বাস্তবায়নের নামে মেগা দুর্নীতি বাস্তবায়ন হচ্ছে, দেশের অর্থনীতি আজ হুমকির সম্মুখীন,অব্যাহত দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধি মানুষের জীবনযাত্রাকে দুর্বিষহ করে তুলেছে, যেখানে সরকার বারবার বলছে তারা বিদ্যুতের স্বয়ংসম্পূর্ণ সেখানে কি কারণে আবারও বিদ্যুতের দাম বাড়ালো। তিনি বিদ্যুতের দাম বাড়ানোই তীব্র প্রতিবাদ জানান, সেই সাথে মানুষের ঘনরুষের হাত থেকে বাঁচতে সরকারকে অবিলম্বে ক্ষমতা ছাড়ার পরামর্শ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments