28 C
Bangladesh
Thursday, April 25, 2024
spot_imgspot_img
Homeদূর্ঘটনামোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন।

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন।

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি//

নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের থাঐপাড়া নামক এলাকায় নতুন হাইওয়ে রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব (১৭) এবং নাটোরের আব্দুলপুর লালপুর গ্ৰামের আমিরের ছেলে শুভ (১৭) সে উপজেলার সাহেবগঞ্জ সরদার পাড়া নানার বাড়িতে থাকতেন। শুক্রবার (১৭ জুন) রাত ৮ টার দিকে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের থাঐপাড়া নামক বিশ্বরোডের ব্রিজে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহতরা মোটরসাইকেল চালিয়ে ঘুরছিল। কতিপয় থাঐপাড়া নামক বিশ্বরোডের ব্রিজ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়‌। এতে করে মোটরসাইকেলে থাকা দুইজন ছিটকে রাস্তা পড়ে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু হয়। এবং রাকিবের অবস্থা আশঙ্কাজনক হলে তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে রাস্তার বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। এবং নিহত শুভকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments