30 C
Bangladesh
Friday, March 29, 2024
spot_imgspot_img
Homeরাজনীতিমৎসজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য নির্বাচিত হয়েছেন সাঁথিয়ার কৃতি সন্তান মোঃ...

মৎসজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য নির্বাচিত হয়েছেন সাঁথিয়ার কৃতি সন্তান মোঃ ওবায়দুল হক।

মোঃ মিঠুন সেখ মিঠু স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের সদস্য নির্বাচিত হয়েছেন সাঁথিয়ার কৃতি সন্তান মোঃ ওবায়দুল হক।

সাঁথিয়া-বেড়াবাসীর ভালোবাসায় সিক্ত হলেন সাঁথিয়ার কৃতি সন্তান মোঃ ওবায়দুল হক তিনি পাবনা জেলার সাঁথিয়া জন্মগ্রহণ করেন।

তার পরিবার আওয়ামী লীগের দুঃসময়ের তাদের বাসাতেই সাথে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছিল। তার দাদা ও বাবা মুক্তিযোদ্ধা ছিলেন তার ভাইয়েরা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সাথে জড়িত আছেন।

তার সাংগঠনিক পরিচয় সহ-সভাপতি বঙ্গবন্ধু পেশাজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় সংসদ,কার্যকরী সদস্য বাংলাদেশ ছাত্রলীগ এডওয়ার্ড কলেজ শাখা পাবনা,সহ সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পাবনা সমিতি ঢাকা, যুগ্নসাধারণ সম্পাদক ঢাকাস্থ সাথিয়া উপজেলা কল্যাণ সমিতি ঢাকা,পরিচালক সাথিয়া কিন্ডারগার্ডেন সাঁথিয়া পাবনা,উপদেষ্টার সাথিয়া সারগাম শিল্পাঙ্গন সাথিয়া পাবনা,সাবেক সদস্য পাবনা ছাত্র কল্যাণ সমিতি ঢাকা,প্রধান পৃষ্ঠপোষক ফ্রেন্ডস্টার ক্লাব সাঁথিয়া পাবনা।

বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন প্রস্তুতি কমিটি আজ ঘোষণা করা হয়েছে।

আজ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের পূর্বে কমিটি বিলুপ্ত ঘোষণা করে দিয়ে ১০১ বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments