28 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
Homeউদ্বোধনরাঙ্গাবালীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

রাঙ্গাবালীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

রাঙ্গাবালী পটুয়ালী প্রতিনিধি
পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার বাহের চর সদর নতুন ব্রীজ সংলগ্ন মোবাইল জোন ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করা হয়েছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম।
শনিবার বিকেলে স্বাস্থবিধি মেনে দোয়া মুনাজাতের পর ফিতা কেটে উদ্বোধন করেন- পটুয়াখালী জেলা ওয়াল্টন প্লাজার ডেপুটি ম্যানেজার, জনাব মাইনুল আলম, ওয়াল্টন মোবাইলের ডিলার এবং পটুয়াখালী জেলা মোবাইল পার্ক এর মালিক মোঃ সাইফুর রহমান খান, মোবাইল জোন পরিচালক মোঃ আল আসাদ এর পিতা- উপজেলা ম্যারেজ রেজিস্ট্রার এবং সাজির হাওলা আকবারিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক- মোঃ সুলতানুর রহমান, হাজী মাহামুদ হাসান, সভাপতি-ছোটবাইশদিয়া ফ.ক মাধ্যমিক বিদ্যালয়.
রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ কামরুল হাসান,রাঙ্গাবালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি এম সোহেল,হালিমাখাতুন মহিলা কলেজের অধ্যক্ষ- নুর আলম বিপ্লব সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোবাইল জোন পরিচালক আল-আসাদ বলেন,ভোক্তার চাহিদার পরিপ্রেক্ষিতে তিনি ওয়ালটনের পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছেন। তার শোরুমে টিভি, ফ্রিজ, এসি, মোবাইল, ফ্যান, চার্জার লাইট, রুম হিটার, ব্লেন্ডার, ইলেকট্রিক চুলা, জুস মেকার, রাইস কুকার, কম্পিউটার, ল্যাপটপ, ওভেন, জেনারেটর, ইস্ত্রি, পানির ফিল্টার, ওয়াশিং মেশিনসহ যাবতীয় সামগ্রী পাওয়া যাবে।

পটুয়াখালী ওয়াল্টন প্লাজার ডেপুটি ম্যানেজার, জনাব মাইনুল আলম বলেন,ওয়াল্টন আমাদের দেশে উৎপাদিত পণ্য, আমাদের দেশের সকল অঞ্চলের আনাচে কানাচে ওয়াল্টন যেভাবে বিস্তার লাভ করেছে একদিন ওয়াল্টন পণ্য বাংলাদেশের ইলেকট্রনিক্স জগতে শীর্ষ স্থান দখল করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments