29 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeকরোনা সচেতনণতালগডাউনের ২য় দিনেও কঠোর অবস্থানে মহিপুর থানা পুলিশ

লগডাউনের ২য় দিনেও কঠোর অবস্থানে মহিপুর থানা পুলিশ

মহিবুল্লাহ পাটোয়ারী (মহিপুর -কুয়াকাটা) প্রতিনিধি :

মহামারি করোনাভাইরাস সংক্রমণরোধে গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়া সর্বাত্মক লকডাউন প্রতিপালনে পটুয়াখালীর মহিপুরে কঠোর অবস্থানে রয়েছে থানা পুলিশ।

বিশেষ জরুরি প্রয়োজন ছাড়া সড়কে বা রাস্তায় কাউকে বের হতে দেওয়া হচ্ছে না।

কঠোর লকডাউনের ২য় দিনেও অতি জরুরি প্রয়োজন ছাড়া কোনো মানুষ এবং রাস্তায় চলাচল করতে দেওয়া হচ্ছে না কোনো গাড়ি। লকডাউনের বিধি নিষেধ মানাতে এবার কঠোর অবস্থানে আছে থানা পুলিশ।

শুক্রবার ( ২জুলাই ) সকাল থেকে দেখা গেছে থানা পুলিশের অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে শহরের অলিতে গলিতে পুলিশের টহল।

কলেজ শিক্ষার্থী মাসুদ বলেন, ‘আমি বাজারে ঔষধ আনতে যাব। তবে বর্তমান লকডাউনকে সত্যিকারে ‘লকডাউন’ মনে হচ্ছে। রাস্তায় তেমন মানুষ নেই। একটু আসতেই দুইবার পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।’

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘লকডাউন সম্পর্কে আগে থেকেই বলা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ রোধে এই লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া আমরা একদমই কাউকে বাইরে বের হতে দিচ্ছি না। যারা বের হচ্ছে তাদের আমরা বিভিন্ন প্রশ্নের সম্মুখীন করছি।

প্রসঙ্গত, করোনার ৩য় ঢেউ ঠেকাতে আরোপ করা ‘সর্বাত্মক লকডাউন’ দিয়ে বৃহস্পতিবার (১লা জুলাই ) থেকে লকডাউন শুরু হয়েছে। লকডাউনের জন্য ১-৭ জুলাই পর্যন্ত চলাচলের সুনির্দিষ্ট নিষেধাজ্ঞা থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments