31 C
Bangladesh
Thursday, April 18, 2024
spot_imgspot_img
Homeশুভেচ্ছা বার্তাশুভ জন্মদিন সাংবাদিক মোঃ আলমগীর হোসেন এর।

শুভ জন্মদিন সাংবাদিক মোঃ আলমগীর হোসেন এর।

নিজস্ব ডেস্কঃ-
আজ ০৫ ডিসেম্বর, ২০২০ খ্রিষ্টাব্দ রোজ শনিবার। আজকের এই দিনটাতে জন্মগ্রহণ করেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা দর্শানা থানাধীর পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা গ্রামে আলমগীর হোসেন।

এটা তার ১৮ তম জন্ম বার্ষিকী। মদনা মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি পাশ করে তিনি দর্শনা সরকারি কলেজে লেখাপড়া করছেন পাশাপাশি তিনি ২০২০ সালে যখন মুজিব বর্ষ শুরু হয় এবং পুরো বিশ্বে তখন প্রাণঘাতিক মহামারি করোনা ভাইরাসের প্রাধুরভাব দেখা দেয় তখন থেকেই তিনি লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতা বেছে নেই মানব সেবার জন্য সাংবাদিকতা করছেন।

সাংবাদিক মোঃ আলমগীর হোসেন এর জন্মদিনে বিভিন্ন অনলাইন মিডিয়া বা অনলাইন পোটাল ও সুধীমহলে শুভেচ্ছা বার্তার জোয়ার বইছে। শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে ” জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দামুড়হুদা উপজেলা কমিটি চুয়াডাঙ্গা,মানবতা টেলিভিশন,অনলাইন বাংলার খবর,দৈনিক সময়ের বাণী ৭ স্টার প্রেস.কম,মানব কল্যাণ, “দৈনিক বিজয়ের বাণী পত্রিকা”, জাগরণ TV News 24 এবং ভয়েস অফ ইনসাফ। এর পক্ষ থেকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দামুড়হুদা উপজেলা কমিটির সকল সংবাদদাতা।

সাংবাদিক নাহিদ হাসান এবং সাংবাদিক গোলাম মূর্তজা মিন্টু জানায় শুভেচ্ছা বার্তায় লিখেছেন, শুভ শুভ শুভ দিন সাংবাদিক মোঃ আলমগীর হোসেনের জন্মদিন।
আধার কেটে আসবে আলোর দিন তাই তো তাঁর জন্মদিন। পৃথিবীর যত ক্লান্তি মুছে যাবে কোনদিন এ আশায় তাঁর জন্মদিন শত বছর বেঁচে থেকে পৃথিবী করবে রঙিন। আজকের এই দিনে প্রিয় ছোট ভাই আলমগীর হোসেন এর জন্মদিন।

যে কেউ বুঝতে পারবেন পৃথিবীটা তার হাতের মুঠোয়। বিশ্বের প্রধান সারির মিডিয়াগুলোর ব্রেকিং নিউজ তার হাতের আইফোনটিতে টুং / টাং শব্দে ভেসে ওঠে। ই-মেইল অ্যালার্ট আসে ক্ষণে ক্ষণে। আই প্যাডে হাতের ছোঁয়ায় জেনে নেন কোথায় কি ঘটছে। সেটা দুপুর ১২ টাই হোক বা রাত ০৩ টাই হোক তার কাছে সময়টা সব সময়ই সমান।

আর এ জন্যই প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ খবরগুলো তিনি দ্রুততার সঙ্গে তার নেতৃত্বে পরিচালিত, দেশের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম গুলো তে সততার সাথে কাজ করে চলেছে এবং তা প্রকাশও পায়। আলমগীর হোসেন দেশের একজন প্রথিতযশা সাংবাদিক হয়ে উঠছে।

বর্তমানে তিনিঃ-

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দামুড়হুদা উপজেলা কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসাবে কাজ করছেন, মানবতা টেলিভিশন এর দর্শনা প্রতিনিধি, অনলাইন বাংলার খবর এর প্রধান-সম্পাদক, দৈনিক সময়ের বাণী ৭ স্টার প্রেস.কম এর বার্তা সম্পাদক ও প্রকাশক,মানব কল্যাণ এর চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,জাগরণ TV News 24 এর উপজেলা প্রতিনিধি ও “দৈনিক বিজয়ের বাণী পত্রিকা” কার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে এবং ভয়েস অফ ইনসাফ এর জেলা প্রতিনিধি হিসেবে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

শুভেচ্ছান্তেঃ-

জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দামুড়হুদা উপজেলা কমিটি চুয়াডাঙ্গা,মানবতা টেলিভিশন,অনলাইন বাংলার খবর,দৈনিক সময়ের বাণী ৭ স্টার প্রেস.কম,মানব কল্যাণ, “দৈনিক বিজয়ের বাণী পত্রিকা”, জাগরণ TV News 24 এবং ভয়েস অফ ইনসাফ।
এই অনলাইন পোটালের, এবং নিউজ পেপারের প্রধান সম্পাদক/সম্পাদক, বার্তা সম্পাদক, প্রকাশক, নিরবাহি সম্পদক এবং সার্বিক পরিচালনা কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments