38 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedসংবাদ প্রকাশের জের ধরে নওগাঁর নিয়ামতপুরে সাংবাদিকের উপর হামলা

সংবাদ প্রকাশের জের ধরে নওগাঁর নিয়ামতপুরে সাংবাদিকের উপর হামলা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা
নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়ায় রবিবার (৪ মার্চ) সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা করেছে।

আহত সাংবাদিকের নাম মোঃজনি আহমেদ। সে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ইত্তেফাক নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি।

আহত সাংবাদিক মোঃজনি আহমেদ বলেন যে নিয়ামতপুর আইডিয়াল স্কুলের প্রতারণার বিষয়ে একটি বিশেষ প্রতিবেদন ছাপা হয়। নিউজ প্রকাশের পর থেকেই উক্ত স্কুলের প্রতিষ্ঠা ও শিক্ষকগণ সাংবাদিক মোঃজনি আহমেদকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

আহত সাংবাদিক ঘটনার বর্ণনা দিয়ে তিনি আরো বলেন, রবিবার রাত্রি আনুমানিক ৯.৩০ ঘটিকার সময় ১/ মোঃরাজু পিতা অঙ্গাত,২/ মোঃহুমায়ন পিতা রাজ্জাক সাং কুশমাইল,৩/ মোঃমিজানুর পিতাঃ ইউনুস আলী,৪/ মোঃমমিনুল হক পিতাঃঅঙ্গাত, সাং নিয়ামতপুর গণ দলবদ্ধ হইয়া আমার বাড়ীতে এসে কৌশলে আমাকে ডাক দিলে আমি সরল মনে তাদের সাথে দেখা করতে বাড়ী থেকে বাহিরে আসলে মমিনুল হক হুকুম দিয়ে বলে শালাকে মেরে ফেল সংবাদ লেখার সাদ মিটেদে হুকুম পাওয়ার পর মিজানুর রহমান আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং রাজু ও হুমায়ন তাদের হাতে থাকা লাঠি দিয়ে এলোপাতাড়ি মিরপিট করিয়া ছিলা ফোলা জখম করে।আমি প্রাণের ভয়ে ডাক চিৎকার করতে থাকলে তারা আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রর্দশন করে।আমি প্রাণের ভয়ে দৌড়ে নিয়ামতপুর তেল পাম্পের মোড়ে গিয়ে ডাক চিৎকার দিলে অনেকে এগিয়ে আসলে। তারা আমাকে বিভিন্ন রকম হুমকি ধামকি এবং মিথ্যা মামলা দিয়ে ফাঁসাবে যেখানে পাইবে সেখানে জানে মারিয়া ফেলবে বলিয়া হুমকি দিয়ে চলে যায়।আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এবিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি জুয়েল আহমেদ ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন,যারা জাতির বিবেক সাংবাদিকের উপর হামলা করেছে তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিয়ামতপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments