31 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
Homeশুভেচ্ছা বার্তাসাংবাদিক নূর আলমগীর অনু কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রতন -

সাংবাদিক নূর আলমগীর অনু কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রতন –

পীরগঞ্জ (রংপুর) উপজেলার দৈনিক মুক্তি’র সংবাদাতা মোঃ রতন মিয়া – দৈনিক মুক্তি অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক নূর আলমগীর অনু কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ ২৭ শে অক্টোবর ( মঙ্গলবার) সময়ের তরুন সাহসী সাংবাদিক নূর আলমগীর অনুর শুভ জন্মদিন।

তরুন এ সাংবাদিক পারিবারিকভাবে একটি শিক্ষিত ও সম্ভান্ত্র পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা ছিলেন একজন প্রধান শিক্ষক। মা গৃহিনী। সাত ভাই বোনদের মধ্যে তিনি সর্ব কনিষ্ট।
শিক্ষাজীবনে তিনি তুষভান্ডার আর এম এম পি সরকারী বালক উচ্চ বিদ্যালয় হতে এসএসসি ও কালীগঞ্জ করিম উদ্দিন ডিগ্রী কলেজ হতে লেকাপড়া করেন। নূর আলমগীর অনু তার রাজনৈতিক জীবনে ২০০০ সালে তুষভান্ডার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। পরে ৪ বছরের প্রবাস জীবনে তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে তিনি প্রবাসিদের মধ্যে প্রতিষ্ঠা করেন ওমান আওয়ামী যুবলীগ নামে একটি যুব সংগঠন। ২০১৬সালে তিনি উক্ত সংগঠনের সভাপতির দায়িত্ব পালন করেন দু বছর। এরপর ২০১৮ সালে দেশে ফিরে গঠন করেন বঙ্গবন্ধু পরিষদ নামে একটি সংগঠন। বর্তমানে তিনি উক্ত সংগঠনের সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছেন।
পেশাগত জীবনে তিনি প্রবাসে থাকাকালিন সময় হতে লেখালেখিতে অভ্যস্ত হয়ে পড়েন শুরু করেন প্রবাস থেকেই সাংবাদিকতা জীবন। এ থেকেই তার সাংবাদিকতার পথচলা শুরু। বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ডেল্টা টাইমস্ এর লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসাবে এবং তারই প্রতিষ্ঠিত একটি নিজস্ব অনলাইন দৈনিক মুক্তির প্রকাশক ও সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন তিনি। তিনি একজন সংগঠনমনা মিশুক স্বভাবের মানুষ বলেই পরিচিত।

তার এ শুভ জন্মদিনে দৈনিক মুক্তি পরিবারের পক্ষ থেকে তার সফলতা, সুস্বাস্থ্য কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments