34 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতসীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর রেললাইনের পাশ থেকে সিএন্ডএফ কর্মকর্তার লাশ উদ্ধার।

সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর রেললাইনের পাশ থেকে সিএন্ডএফ কর্মকর্তার লাশ উদ্ধার।

মুসলেহ উদ্দীন, সীতাকুণ্ড:
চট্রগ্রামের সীতাকুণ্ডে রেললাইন পাশ থেকে গোলাম মোহাম্মদ (৬২) নামের এক সিএন্ডএফ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

আজ মঙ্গলবার (৮জুন) সকাল ৯টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ স্কুলের পিছনে রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, নিহত ব্যক্তি গোলাম মোহাম্মদ নোয়াখালীর সেনবাগ থানার কাদরা গ্রামের মৃত মোঃ মুছা মিয়ার পুত্র।

স্থানীয়রা জানায়, সকালে রেললাইনের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়। ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নুরুল হুদা লাশটি উদ্ধার করেন। পুলিশ ও পরিবারের ধারণা গোলাম মোহাম্মদকে কেউ অপহরণ করে হত্যার পর লাশ রেললাইনে ফেলে যায়।

এদিকে নিহত গোলাম মোহাম্মদের শালা মোঃ তাহের বলেন, আমার দুলাভাই গতকাল (সোমবার) সকালে হালিশহর ফইল্লাতলি এলাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্য বের হওয়ার পর থেকে তার কোন খবর পাচ্ছিলাম না। উনার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে হালিশহর থানায় গতকাল একটি নিখোঁজ ডায়েরিও করা হয়। আজ সকালে রেলওয়ে পুলিশের মাধ্যমে জানতে পেরেছি ভাটিয়ারী রেললাইনে উনার লাশ পাওয়া গেছে।

এসআই নুরুল হুদা বলেন, রেললাইনের পাশে একটি লাশ পড়ে আছে এমন সংবাদ পেয়ে আমরা লাশটি উদ্ধার করি। উক্ত ব্যক্তির পা দুইটি ভাঙা, মাথায়ও আঘাতের চিহ্ন রযেছে। লোকটি সিএন্ডএফ এ চাকরী করেন বলে জানা গেছে। লাশ ময়নাতদন্তের জন্যে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments