40 C
Bangladesh
Saturday, April 20, 2024
spot_imgspot_img
Homeস্বেচ্ছাস্বেবী সংগঠনসেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের পক্ষ থেকে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি...

সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের পক্ষ থেকে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালিত

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধি

মানবতার ডাকে সারা দিয়ে একজাগ তরুন প্রজন্মের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি নামক সংগঠনটি।
এটা একটি সেচ্ছাসেবী সংগঠন। আসুন রক্ত দেই জীবন চাই! আপনার রক্তদানে বাঁচতে পারে একটি প্রাণ, আপনার রক্তের প্রয়োজনে আমরা আছি আপনার পাসে এই স্লোগানকে সামনে রেখে সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনটি পরিচালিত হচ্ছে। এই করোনা ভাইরাসকে উপেক্ষ করে আজ বুধবার সকাল ১০ থেকে শুরু করে দুপুর দুইটা পর্যন্ত পিরোজপুরের ভান্ডারিয়ার এ কে এম খালেক এর প্রতিষ্ঠিত আমানুল্লাহ কলেজের সামনে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালিত হয়।
তখন কলেজের শিক্ষার্থী ও এলাকার মানুষজন রক্তের গ্রুপ নির্ণয় করেন।তারা বলেন এ রকম সংগঠনের মাধ্যমে এখন হাজারো রোগীরা প্রয়োজনে রক্ত খুজে পাচ্ছে।এবং রক্তের গ্রুপ ও যেনে নিতে পারছে।
রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের অন্য তম সদস্য সানোয়ার হোসেন, ফয়সাল, সাংবাদিক ফেরদৌস মোল্লা, শামীম হাওলাদার, মেহেদী হাসান মিরাজ, বন্না আক্তার সহ আরো অনেকে।
সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের প্রতিষ্ঠাতা সানোয়ার হোসেন বলেন আমারা এই মানবকল্যানে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।এবং সারা জীবন এই মানবতার কাজ করে যাবো ইনশাআল্লাহ, এই সংগঠনের প্রতিটি সদস্য তাদের এক মত হলো তারা সারা জীবন মানুষের পাসে থাকতে চায়,মানুষের সেবা করতে চায়,পরিশেষে বলেন সেইফ ব্লাড ডোনেট সোসাইটি সংগঠনের জন্য দোয়া ও শুভকামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments