18 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeকমিটিআওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ- কমিটির সদস্য হলেন খন্দকার তারেক...

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ- কমিটির সদস্য হলেন খন্দকার তারেক রায়হান।

মো ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন ফেনীর কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রলীগ নেতা খোন্দকার তারেক রায়হান ।

শুক্রবার (১ জানুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন।

খোন্দকার তারেক রায়হান স্কুল জীবনেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন।

তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী কমিটির সহ সভাপতি ছিলেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর উপ কমিটির সদস্য ছিলেন।বঙ্গবন্ধু ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছিলেন।

তারেক রায়হান ফেনীর ছাগলনাইয়া উপজেলা গতিয়া সোনাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম এবিএম এনামুল হক খোন্দকারের বড় পুত্র ও মরহুম সাংবাদিক গেদু চাচা খ্যাত খন্দকার মোজাম্মেলের ভাতিজা।

খোন্দকার তারেক রায়হান সাংবাদিকদের জানান , ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অংশ হিসেবে আমি একজন আইসিটি উদ্যোক্তা হিসেবে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা ও বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত সাধারন সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি,কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া দাদা, কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর ভাইকে অনেক ধন্যবাদ। উক্ত কমিটিতে আমাদের ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী এম পি ভাই সদস্য নির্বাচিত হয়েছেন উনাকেও অভিনন্দন !এছাড়া এই কমিটিতে যারা নেতা নির্বাচিত হয়েছেন সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান খন্দকার তারেক রায়হান।

খন্দকার তারেক রায়হানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শরিফুল ইসলাম ও ঢাকা কলেজের মেধাবী ছাত্র নেতা পিরোজপুরের কৃতি সন্তান বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রচার সম্পা দক মনিরুল ইসলাম মনি মোল্লা,সাংবাদিক ফেরদৌস মোল্লা সহো বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সকল নেতাকর্মীরা আওয়ামীলীগ ছাত্রলীগ সহ অন্য সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা শুভেচ্ছা জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments