25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
HomeUncategorizedআগৈলঝাড়ায় দুই অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

আগৈলঝাড়ায় দুই অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

শফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টারঃ-

বরিশালের আগৈলঝাড়ায় পৃথক স্থানে দুই স্কুল ছাত্রী অপহরণের দুই মামলায় দুই অপহৃতাকে উদ্ধার করে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধারকৃত স্কুল ছাত্রীদের ডাক্তারী পরীক্ষা শেষে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান উপজেলা বড়মগড়া গ্রামের বাসিন্দা দিলীপ কুমার জয়ধরের মেয়ে ও উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী দীপা জয়ধরকে পাকুরিতা গ্রামের খগেন পান্ডের ছেলে জয় পান্ডে (১৯) স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন কু প্রস্তাব প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।
দীপা তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২ ডিসেম্বর শুক্রবার দীপা প্রাইভেট পড়তে যাবার পথে বড়মগড়া গোবিন্দ মন্দিরের সামনের সড়ক থেকে বখাটে জয় পান্ডে ও তার লোকজন দীপাকে মোটরসাইকেলে করে অপহরণ করে নিয়ে যায়।
মেয়ে অপহরণের ঘটনায় বাবা দিলীপ জয়ধর বাদী হয়ে জয় পান্ডেসহ তিন জনকে আসামী করে সোমবার (৪ডিসেম্বর) থানায় মামলা দায়ের করেন, নং-৪ (৪.১২.২২)। ওই মামলার তদন্তকারী অফিসার এসআই আলী হোসেন অপহৃতা দীপাকে সোমবার রাতে উদ্ধার করেছে। এসময় দীপাকে অপহরণকারী জয় পান্ডে (১৯) ও তার দুলাভাই প্রেমানন্দ জয়ধরের ছেলে ঝন্টু জয়ধরকে (৪২) গ্রেফতার করেছে।


অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাবুল হাওলাদারের মেয়ে ও সাহেবেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মিতু আক্তারকে স্কুলে যাতায়াতের সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরের প্রলোভন ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো পার্শ্ববর্তি উত্তর ধামুড়া গ্রামের মিন্টু মীরের ছেলে ইয়াসিন মীর (২৯)। ইয়াসিনের কোন প্রস্তাবে মিতু রাজি না হওয়ায় গত ৪ ডিসেম্বর রবিবার সকালে স্কুলে যাবার সময়ে স্কুলের সামনের রাস্তা থেকে বখাটে ইয়াসিন তার লোকজন নিয়ে মিতুকে মোটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়।
মেয়ে অপহরণের ঘটনায় বাবা বাবুল হাওলাদার বাদী হয়ে সোমবার থানায় ইয়াসিনসহ তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ অপহৃতা স্কুল ছাত্রীকে সোমবার রাতে উদ্ধার করেছে। তবে কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।
মঙ্গলবার সকালে দীপা অপহরণ মামলায় গ্রেফতারকৃত জয় ও ঝন্টুকে বরিশাল আদালতে প্রেরণ করে উদ্ধার হওয়া ছাত্রী দীপা ও মিতুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল ও জবানবন্দী প্রদানের জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments