31 C
Bangladesh
Friday, July 19, 2024
spot_imgspot_img
Homeপর্যটনকুয়াকাটা কুটুমের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। সভাপতি নাসির উদ্দিন বিপ্লব-সম্পাদক হোসাইন আমির

কুয়াকাটা কুটুমের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। সভাপতি নাসির উদ্দিন বিপ্লব-সম্পাদক হোসাইন আমির

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধি:-

সূর্যোদয় সূর্যাস্তের বেলাভূমি সাগরকন্যা কুয়াকাটায় ট্যুরিজম ভিত্তিক সংগঠন ” কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুটুম)র” দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় পুরাতন কমিটি বিলুপ্ত করে এবং সকল সদস্যদের মতামতে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।পর্যটকের সেবার মান বাড়াতে, সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন কুয়াকাটা উপহার দিতে কুটুমের ৩১ সদস্য বিশিষ্ট ২০২২-২৪ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।জনাব, নাসির উদ্দিন বিপ্লব সভাপতি ও জনাব হোসাইন আমির সাধারণ সম্পাদক করা হয়।
রোববার (২৩ জানুয়ারি )রাত ৮টায় কুয়াকাটা পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

আধুনিক কুয়াকাটা করতে পর্যটকদের সেবার মান বাড়াতে পরিষ্কার-পরিচ্ছন্ন কুয়াকাটা উপহার দিতে কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন কুটুম এর পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে, কুয়াকাটা প্রেসক্লাব, কুয়াকাটা ট‍্যুরিস্ট বোট মালিক সমিতি, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব, সহ পর্যটন বান্ধব প্রশংসনীয় সংগঠন, ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) শুভেচ্ছা জানায়।

স্বেচ্ছাসেবী সংগঠন,কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সভাপতি, জাহিদুল ইসলাম বলেন, শুভেচ্ছা ও ভালোবাসা জানাই সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংগঠনের প্রতিটি সদস্যকে, তাদের পরিশ্রম ও প্রচার প্রচারণার মাধ্যমে বিশ্বের কাছে পরিচিতি পাবে আমাদের কুয়াকাটা।

মুঠোফোনে কুয়াকাটার পর্যটন ভিত্তিক সংগঠন টোয়াকের সভাপতি,জনাব রুমান ইমতিয়াজ তুষার বলেন, পর্যটকের সেবা একশত পার্সেন্ট নিশ্চিত করতে বিশ্বের দরবারে কুয়াকাটা প্রচারের জন্য এই সংগঠনগুলো বড় ভূমিকা রাখবে এবং কুটুমের নির্বাচিত সবাইকে শুভেচ্ছা ও শুভকামনা জানায়।

নির্বাচিত সভাপতি মো: নাসির উদ্দিন বিপ্লব জানান, পূনরায় সভাপতি নির্বাচিত করায় সকল সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ। আমরা দীর্ঘদিন সুনামের সাথে পর্যটক সেবা ও পর্যটন বিকাশে কাজ করে আসছি, এ ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যহত থাকবে, তবে মহামারী করোনাভাইরাসের কারণে আমরা পর্যটক শূন্য হয়ে পড়ায়, আমরা নিজেরাই আতঙ্কের ভিতর ছিলাম, সব কিছুকে বিসর্জন দিয়ে নতুনভাবে আমি সদস্যসহ ৩১ পূর্ণাঙ্গ কমিটি নিয়ে কুটুম এগিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments