28 C
Bangladesh
Sunday, May 26, 2024
spot_imgspot_img
Homeজাতীয়দাগনভূঞায় যথাযথ মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

দাগনভূঞায় যথাযথ মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

আবদুল্লাহ আল মামুন:
‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দাগনভূঞা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।
পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ বিজয় চত্বর থেকে একটি
বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে অফিসার্স ক্লাব হলরুমে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন এর সভাপতিত্বে ও উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মোঃ মহসিনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নিজাম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মহিউদ্দিন মজুমদার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুজন কান্তি শর্মা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক,
দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেষে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments