18 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
HomeUncategorizedদীর্ঘ ৮ মাস পরে মানসিক রোগী ফারুক কে ফিরে পেল তার পরিবার।

দীর্ঘ ৮ মাস পরে মানসিক রোগী ফারুক কে ফিরে পেল তার পরিবার।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।

পটুয়াখালীর কলাপাড়ায় মিডিয়ার কল্যানে ফারুক হোসেন নামে (৫০) বছর বয়সী এক মানসিক রোগী ও বুদ্ধি প্রতিবন্ধী ব্যাক্তিকে তার পরিবার ফিরে পেয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের শেখকামাল সেতু সংলগ্ন সলিমপুর বাজার থেকে সাংবাদিক নয়নাভিরাম গাইন (নয়ন) তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করেন।

এবিষয়ে ফারুক এর ভাতিজা মিরাজ জানান, তার চাচা ছোট সময় থেকে কিছুটা মানসিক রোগী ও বুদ্ধি প্রতিবন্ধী। সে গত রোজার ঈদের কিছুদিন পরে বাড়ি থেকে নিখোঁজ হন। বিভিন্ন জায়গায় খুঁজে তার সন্ধান পায়নি তারা। তিনি আরও বলেন এর আগেও কয়েকবার তার চাচা হারিয়েছে। তবে এইবারে দীর্ঘ সময় নিখোঁজ ছিলেন। মিরাজ কৃতজ্ঞতা স্বীকার করে বলেন নয়ন ভাই আপনাকে ধন্যবাদ,আপনার কারনেই আমার চাচাকে ফিরে পেলাম।

উল্লেখ্য আজ সকালে মানসিক রোগী ফারুক হোসেন কে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের শেখকামাল সেতু সংলগ্ন সলিমপুর বাজারে ঘোরাফেরা করতে দেখে তার পরিচয় জানতে চাইলে তিনি অবলীলায় তার পরিচয় বলে দেন। পরে তাকে নিয়ে দৈনিক ধ্রববানী, নবআলো ২৪,কলাপাড়ার খবর,প্রগতি ২৪ সহ বিভিন্ন অনলাইন পত্রিকায় নিউজ প্রকাশের পর তার পরিবারের নজরে আসে।

মানসিক রোগী ফারুক পটুয়াখালীর গলাচিপা থানার গজালিয়া ইউনিয়নের গজালিয়া গ্রামের মৃত আবুল হোসেন হাং এর পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments