25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeআত্মহত্যানওগাঁর আত্রাইয়ে স্বামী - স্ত্রী এক সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা

নওগাঁর আত্রাইয়ে স্বামী – স্ত্রী এক সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি//

নওগাঁ জেলার আত্রাইয়ে বিয়ের এক মাস পার না পেরোতেই এক নব-দম্পতি তালার তীরের সাথে গামছা পেঁচিয়ে একই সাথে আত্মহত্যা করেছেন।
২০ জুলাই,বুধবার আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের সুদরানা নামক গ্রাম থেকে তাদের লাশ ‍উদ্ধার করা হয়।
মৃত নব দম্পতিরা হলেন- বিশা ইউনিয়নের সুদরানা গ্রামের মোঃ সাইফুল আলী সরদারের পুত্র মোঃ মাসুম আলী সরদার (২১) ও তার স্ত্রী লিমা খাতুন (১৯)।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাস খানেক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাসুম ও লিমা। গতকাল মঙ্গলবার বিকেলে তাদের বেড়াতে বের হওয়া নিয়ে স্বামী ও শ্বশুর-শ্বাশুড়িদের মধ্যে বাকবিতন্ডা হয়। রাত ১০ টার দিকে যে যার মতো ঘুমিয়ে পড়েন।বুধবার সকাল ৭টায় দিকে স্বামী স্ত্রী ঘুম থেকে না জাগলে তাদের দরজায় ডাকাডাকি করা হয়। ডাকাডাকি করে ও না উঠায় দরজা ভেঙে ফেলা হলে উভয়কেই গলায় গামছা প্যাঁচানো অবস্থায় শয়নগৃহের তীরের সাথে ঝুলন্ত দেখা যায়।
পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে আত্রাই থানায় নিয়ে যায়। পুলিশ ও স্থানীয়দের ধারণা অভিমান করেই তারা এ আত্মহত্যার ঘটনাটি ঘটিয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়।অভিমান করেই তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments