25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeসংবাদ সম্মেলননওগাঁর সাপাহারে ইউএনও’র প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

নওগাঁর সাপাহারে ইউএনও’র প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ২১জুলাই জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে উক্ত প্রেস ব্রিফিং করেন তিনি।
বুধবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, “আশ্রয়নের অধিকার,শেখ হাসিনার উপহার” প্রতিপাদ্যের আলোকে ইতিমধ্যে সাপাহার উপজেলায় ১ম পর্যায়ে ১২০, ২য় পর্যায়ে ৬০ ৩য় পর্যায়ের ১ম ধাপে ৪৫ জন ভ‚মিহীন ও গৃহহীন পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেমি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ৩য় পর্যায়ের ২য় ধাপে ১০টি সেমি পাকা ঘর আগামী ২১জুলাই গৃহহীনদের কাছে হস্তান্তর করা হবে। ইতিমধ্যেই এই উপজেলায় মোট ২২৫টি ঘর হস্তান্তর করা হয়েছে। আরো ১০টি ঘর হস্তান্তরের জন্য প্রস্তুত রয়েছে। এ নিয়ে এই উপজেলায় মোট ২৩৫টি সেমি পাকা ঘর ভূমি ও গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হবে।
এসময় সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা খাতুন সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments