28 C
Bangladesh
Friday, April 19, 2024
spot_imgspot_img
HomeUncategorizedপীরগঞ্জে 'মাসিক ভালো কাজ (মাভাকা)' এর শীতবস্ত্র বিতরণ -

পীরগঞ্জে ‘মাসিক ভালো কাজ (মাভাকা)’ এর শীতবস্ত্র বিতরণ –

মোহা. রতন মিয়া, পীরগঞ্জ প্রতিনিধি, রংপুরঃ-

‘একটি ভালো কাজ আর একটি ভালো কাজের রাস্তা দেখিয়ে দেয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এতিম, অসহায়, সুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে মাসিক ভালো কাজ (মাভাকা) নামের স্বেচ্ছাসেবী সংগঠন।

গতকাল ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা রাজারামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মেসার্স আরাফ ট্রেডের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শহিদুল্লা সোহেলের সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া’র সঞ্চালনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বড় আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ মোঃ হাফিজার রহমান সেলিম। প্রধান আলোচক হিসেবে ছিলেন ডাঃ মোঃ সরওয়ার আলম এ ছাড়াও উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুর রহিম, উপদেষ্টা মোঃ রাসেল মাহমুদ,উপদেষ্টা মোঃ রুহুল আমিন রোকন, এশিয়ান টেলিভিশনের পীরগঞ্জ প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম মিলন, মাসিক ভালো কাজ (মাভাকা) এর সভাপতি মোঃ মেহেদী হাসান,সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,ত্রান বিষয়ক সম্পাদক আলমগীর কবির, টিভি, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, এলাকার সচেতন জনগণ ও সংগঠনের অন্যন্য পদবিভুক্ত সকল সদস্য বৃন্দ।

উল্লেখ্য, মাসিক ভালো কাজ (মাভাকা) নামের সম্পুর্ণ অরাজনৈতিক বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠনটি গত বছরের ৩ অক্টোবর থেকে যাত্রা শুরু করে মাত্র ০৯ জন উপদেষ্টা ও ৩৫ জন সদস্য নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

পীরগঞ্জে ‘মাসিক ভালো কাজ (মাভাকা)’ এর শীতবস্ত্র বিতরণ -মোহা. রতন মিয়া, পীরগঞ্জ প্রতিনিধি, রংপুরঃ-‘একটি ভালো কাজ আর একটি ভালো কাজের রাস্তা দেখিয়ে দেয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এতিম, অসহায়, সুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে মাসিক ভালো কাজ (মাভাকা) নামের স্বেচ্ছাসেবী সংগঠন।গতকাল ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা রাজারামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মেসার্স আরাফ ট্রেডের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শহিদুল্লা সোহেলের সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া’র সঞ্চালনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বড় আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ মোঃ হাফিজার রহমান সেলিম। প্রধান আলোচক হিসেবে ছিলেন ডাঃ মোঃ সরওয়ার আলম এ ছাড়াও উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুর রহিম, উপদেষ্টা মোঃ রাসেল মাহমুদ,উপদেষ্টা মোঃ রুহুল আমিন রোকন, এশিয়ান টেলিভিশনের পীরগঞ্জ প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম মিলন, মাসিক ভালো কাজ (মাভাকা) এর সভাপতি মোঃ মেহেদী হাসান,সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,ত্রান বিষয়ক সম্পাদক আলমগীর কবির, টিভি, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, এলাকার সচেতন জনগণ ও সংগঠনের অন্যন্য পদবিভুক্ত সকল সদস্য বৃন্দ।উল্লেখ্য, মাসিক ভালো কাজ (মাভাকা) নামের সম্পুর্ণ অরাজনৈতিক বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠনটি গত বছরের ৩ অক্টোবর থেকে যাত্রা শুরু করে মাত্র ০৯ জন উপদেষ্টা ও ৩৫ জন সদস্য নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments