18 C
Bangladesh
Saturday, January 28, 2023
Home Uncategorized পীরগঞ্জে 'মাসিক ভালো কাজ (মাভাকা)' এর শীতবস্ত্র বিতরণ -

পীরগঞ্জে ‘মাসিক ভালো কাজ (মাভাকা)’ এর শীতবস্ত্র বিতরণ –

মোহা. রতন মিয়া, পীরগঞ্জ প্রতিনিধি, রংপুরঃ-

‘একটি ভালো কাজ আর একটি ভালো কাজের রাস্তা দেখিয়ে দেয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এতিম, অসহায়, সুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে মাসিক ভালো কাজ (মাভাকা) নামের স্বেচ্ছাসেবী সংগঠন।

গতকাল ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা রাজারামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মেসার্স আরাফ ট্রেডের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শহিদুল্লা সোহেলের সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া’র সঞ্চালনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বড় আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ মোঃ হাফিজার রহমান সেলিম। প্রধান আলোচক হিসেবে ছিলেন ডাঃ মোঃ সরওয়ার আলম এ ছাড়াও উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুর রহিম, উপদেষ্টা মোঃ রাসেল মাহমুদ,উপদেষ্টা মোঃ রুহুল আমিন রোকন, এশিয়ান টেলিভিশনের পীরগঞ্জ প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম মিলন, মাসিক ভালো কাজ (মাভাকা) এর সভাপতি মোঃ মেহেদী হাসান,সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,ত্রান বিষয়ক সম্পাদক আলমগীর কবির, টিভি, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, এলাকার সচেতন জনগণ ও সংগঠনের অন্যন্য পদবিভুক্ত সকল সদস্য বৃন্দ।

উল্লেখ্য, মাসিক ভালো কাজ (মাভাকা) নামের সম্পুর্ণ অরাজনৈতিক বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠনটি গত বছরের ৩ অক্টোবর থেকে যাত্রা শুরু করে মাত্র ০৯ জন উপদেষ্টা ও ৩৫ জন সদস্য নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

পীরগঞ্জে ‘মাসিক ভালো কাজ (মাভাকা)’ এর শীতবস্ত্র বিতরণ -মোহা. রতন মিয়া, পীরগঞ্জ প্রতিনিধি, রংপুরঃ-‘একটি ভালো কাজ আর একটি ভালো কাজের রাস্তা দেখিয়ে দেয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এতিম, অসহায়, সুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে মাসিক ভালো কাজ (মাভাকা) নামের স্বেচ্ছাসেবী সংগঠন।গতকাল ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা রাজারামপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মেসার্স আরাফ ট্রেডের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শহিদুল্লা সোহেলের সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোহা. রতন মিয়া’র সঞ্চালনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বড় আলমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ মোঃ হাফিজার রহমান সেলিম। প্রধান আলোচক হিসেবে ছিলেন ডাঃ মোঃ সরওয়ার আলম এ ছাড়াও উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মাওলানা মোঃ আব্দুর রহিম, উপদেষ্টা মোঃ রাসেল মাহমুদ,উপদেষ্টা মোঃ রুহুল আমিন রোকন, এশিয়ান টেলিভিশনের পীরগঞ্জ প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম মিলন, মাসিক ভালো কাজ (মাভাকা) এর সভাপতি মোঃ মেহেদী হাসান,সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,ত্রান বিষয়ক সম্পাদক আলমগীর কবির, টিভি, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, এলাকার সচেতন জনগণ ও সংগঠনের অন্যন্য পদবিভুক্ত সকল সদস্য বৃন্দ।উল্লেখ্য, মাসিক ভালো কাজ (মাভাকা) নামের সম্পুর্ণ অরাজনৈতিক বে-সরকারি সেচ্ছাসেবী সংগঠনটি গত বছরের ৩ অক্টোবর থেকে যাত্রা শুরু করে মাত্র ০৯ জন উপদেষ্টা ও ৩৫ জন সদস্য নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Most Popular

ফুলবাড়ীতে কবর ধবংসের অভিযোগে মামলা দায়

এস মন্ডল ফুলবাড়ী (দিনাজপুর) থেকে;দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের দণি বাসুদেবপুর (পুরাতন বন্দর) এলাকায় নুরপুর মৌজায় শতবর্ষ পুরনো কবরস্থানের...

আগৈলঝাড়ার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে রোল নম্বর নির্ধারন।

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ-বরিশালের আগৈলঝাড়ায় আনন্দো ঘনো পরিবেশে ২৫ জানুয়ারি বুধবার সকাল এগারোটায় বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছাত্রীদের লটারির মাধ্যমে...

মামলা দিয়ে গণমানুষের আন্দোলনকে থামিয়ে দেয়া যাবে না

বশির আহাম্মদ রুবেল চট্রগ্রাম গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবী বাস্তবায়ন, ২৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস...

নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানাকে যৌন হয়রানি অভিযোগে সাময়িক বরখাস্ত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা...

Recent Comments