25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
HomeUncategorizedসীতাকুণ্ডে ম্যাজিস্ট্রেটের অভিযানে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ

সীতাকুণ্ডে ম্যাজিস্ট্রেটের অভিযানে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ

মুসলেহ উদ্দীন, সীতাকুণ্ড (চট্টগ্রাম):
চট্টগ্রামের সীতাকুণ্ডে ক্ষতিকর অবৈধ জাল নির্মূল করণে অভিযান চালানো হয়েছে। এই অভিযানে ৫০ হাজার মিটার কারেন্ট জালসহ ক্ষতিকারক বিভিন্ন ধরনের জাল জব্দ করে উপজেলা প্রশাসন।

সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুমিরা ঘাট ও সন্দীপ চ্যানেলে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দি, চরঘেরা ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলকরণে বিশেষ কম্বিং অপারেশন-২০২৩ উপলক্ষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলমের নেতৃত্বে সমুদ্রে অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযানের সময় ৩ টি চরঘেরা জাল, ৫ টি বেহুন্দি জাল ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত জালসমূহ ধ্বংস করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, মৎস্য কর্মকর্তা কামাল হোসেনসহ কোস্ট গার্ড, নৌ পুলিশ ও মৎস্য অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল আলম বলেন, সাগরে মৎস্য সম্পদ নষ্ট হয় এমন কোন ধরনের জাল দিয়ে মাছ ধরতে দেব না।

মুসলেহ উদ্দীন
০১৮১৩৫৭৭১৪৮
১৯.০১.২০২৩ইং

সীতাকুণ্ডে ম্যাজিস্ট্রেটের অভিযানে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দমুসলেহ উদ্দীন, সীতাকুণ্ড (চট্টগ্রাম):চট্টগ্রামের সীতাকুণ্ডে ক্ষতিকর অবৈধ জাল নির্মূল করণে অভিযান চালানো হয়েছে। এই অভিযানে ৫০ হাজার মিটার কারেন্ট জালসহ ক্ষতিকারক বিভিন্ন ধরনের জাল জব্দ করে উপজেলা প্রশাসন। সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুমিরা ঘাট ও সন্দীপ চ্যানেলে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দি, চরঘেরা ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলকরণে বিশেষ কম্বিং অপারেশন-২০২৩ উপলক্ষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলমের নেতৃত্বে সমুদ্রে অভিযান পরিচালনা করা হয়।এই অভিযানের সময় ৩ টি চরঘেরা জাল, ৫ টি বেহুন্দি জাল ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত জালসমূহ ধ্বংস করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, মৎস্য কর্মকর্তা কামাল হোসেনসহ কোস্ট গার্ড, নৌ পুলিশ ও মৎস্য অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ।এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল আলম বলেন, সাগরে মৎস্য সম্পদ নষ্ট হয় এমন কোন ধরনের জাল দিয়ে মাছ ধরতে দেব না।মুসলেহ উদ্দীন০১৮১৩৫৭৭১৪৮১৯.০১.২০২৩ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments