25 C
Bangladesh
Saturday, March 2, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতস্বাস্থ্যবিধি না মানায় মোটরসাইকেল পথচারী ও দোকানে জরিমানা গৌরনদীতে।

স্বাস্থ্যবিধি না মানায় মোটরসাইকেল পথচারী ও দোকানে জরিমানা গৌরনদীতে।

শফিকুল ইসলাম(এম এ)স্টাফ রিপোর্টারঃ

গৌরনদীত উপজেলায় স্বাস্থ্য বিধি না মানায় ১০টি মামলায় ৮ পথচারী, ১টি মোটর সাইকেল ও একটি দোকানে ৩ হাজার একশত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করণ, গণজমায়েত বন্ধ ও স্বাস্থ্যবিধি পরিপালনে গৌরনদী বাসস্ট্যান্ড, কটকস্থল বাসস্ট্যান্ডে ও বার্থী বাজারে বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বাজারে আগত জনসাধারণের মাঝে স্বাস্থ্যবিধি পরিপালনে সচেতনতা মূলক ব্যাপক প্রচারণা চালানো হয়, এবং মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সুজা, গৌরনদী মডেল থানার পুলিশ প্রশাসন , গৌরনদী উপজেলা অফিস দপ্তরী মোঃ শিপন হাওলাদার,সহ সবাই উপস্থিত থেকে সহযোগিতা করেন। গৌরনদী পৌরসভা সহ, উপজেলার ৭টি ইউনিয়নেই ভ্রাম্যমান আদালতের অভিযান সমাপ্ত হয়েছে।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা বলেন, জনস্বার্থে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments