23 C
Bangladesh
Tuesday, December 6, 2022
Home পর্যটন ১ ডিসেম্বর 'কুয়াকাটায় পালিত হবে স্পেশাল ডে' - সকল ব্যবসায়ীরা দিচ্ছে সর্বোচ্চ...

১ ডিসেম্বর ‘কুয়াকাটায় পালিত হবে স্পেশাল ডে’ – সকল ব্যবসায়ীরা দিচ্ছে সর্বোচ্চ ছাড়

আবুল হোসেন রাজু
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
১লা ডিসেম্বর ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় পর্যটকদের আকৃষ্ট করতে নভেম্বর মাসব্যাপী ব্রান্ডিংয়ের উদ্যোগ নিয়েছে সংগঠনটি। ১ডিসেম্বর (বুধবার) ‘টোয়াক স্পেশাল ডে’ ঘোষনা করা হয়েছে। টোয়াক স্পেশাল ডে তে টোয়াক ও ট্যুর গাইড এসোসিয়েশন ওইদিন পর্যটকদের ফ্রী সার্ভিস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এছাড়া কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন, হোটেল মালিক সমিতি ৬০%, সিকদার রিসোর্ট এন্ড ভিলাস ৫০% ও ওশান ভিউ হোটেল ৫৫% ছাড় ঘোষণা করেছে।
৩ নভেম্বর ২০২১ বিকেল ৩টায় কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছে কুয়াকাটা ট্যুর অপারেটর সংগঠন টোয়াক।
প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দীন বিপ্লবের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান টোয়াক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু।


সাংবাদিক সম্মেলনে আরও বলেন, ১ ডিসেম্বর ২০২১ পর্যটকদের জন্য স্পেশাল ডে উদযাপন করবে টোয়াক। এই দিন টোয়াকের সকল এজেন্সি ব্যবসায়ীক মুনাফা না নিয়ে শুধু মাত্র বিশেষ সুবিধা দিয়ে পর্যটকদের সেবা দিয়ে মুগ্ধ করার প্রতিজ্ঞা করেছেন পর্যটন নির্ভরশীল ১৬টি সংগঠন ।

এছাড়া ১ ডিসেম্বর ২০২১ দিনব্যাপি টোয়াকের বিভিন্ন কর্মসূচী রয়েছে। এর মধ্যে র‍্যালী, সদর রোড ও সীবীচ সাজ সজ্জা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রয়েছে পর্যটকদের নিয়ে বিশেষ আয়োজন।
এ সময় টোয়াক সভাপতি রুমান ইমতিয়াজ তুষার বলেন, একদিনের ব্যবসায়ীক মুনাফা কমিয়ে এই বিশেষ সুবিধা দিলে কুয়াকাটায় অনেক পর্যটক আকৃষ্ট হবে এবং কুয়াকাটা ব্রান্ডিংয়ে অনেক দূর এগিয়ে যাবে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন টোয়াক পরিচালক বৃন্দ, ট্যুর গাইড এসোসিয়েশন সভাপতি কে এম বাচ্চু, কুয়াকাটা প্রেসক্লাবের সদস্য বৃন্দ।
টোয়াক স্পেশাল ডে তে সকলকে সহযোগিতার আহবান জানান####

Leave a Reply

Most Popular

আগৈলঝাড়ায় দুই অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

শফিকুল ইসলামস্টাফ রিপোর্টারঃ- বরিশালের আগৈলঝাড়ায় পৃথক স্থানে দুই স্কুল ছাত্রী অপহরণের দুই মামলায় দুই অপহৃতাকে উদ্ধার করে দুই অপহরণকারীকে...

বাংলাদেশ-ইন্ডিয়া ম্যাচের জন্য প্রস্তুত চট্রগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম

বশির আহাম্মদ রুবেল, চট্রগ্রাম আসন্ন বাংলাদেশ-ইন্ডিয়া ওয়ানডে এবং টেস্ট ক্রিকেট উপলক্ষে মঙ্গলবার ০৬ই ডিসেম্বর সকাল ০৯.৩০ ঘটিকায় একটি নিরাপত্তা...

নওগাঁয় ফকিন্নি নদীর পুনঃখনন কাজের উদ্ভাবন

মুজাহিদ হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ফকিন্নী নদীর পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা...

সংবাদ প্রকাশের জের ধরে নওগাঁর নিয়ামতপুরে সাংবাদিকের উপর হামলা

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলানওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর ডাঙ্গাপাড়ায়...

Recent Comments