31 C
Bangladesh
Friday, July 19, 2024
spot_imgspot_img
Homeপর্যটন১ ডিসেম্বর 'কুয়াকাটায় পালিত হবে স্পেশাল ডে' - সকল ব্যবসায়ীরা দিচ্ছে সর্বোচ্চ...

১ ডিসেম্বর ‘কুয়াকাটায় পালিত হবে স্পেশাল ডে’ – সকল ব্যবসায়ীরা দিচ্ছে সর্বোচ্চ ছাড়

আবুল হোসেন রাজু
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ
১লা ডিসেম্বর ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় পর্যটকদের আকৃষ্ট করতে নভেম্বর মাসব্যাপী ব্রান্ডিংয়ের উদ্যোগ নিয়েছে সংগঠনটি। ১ডিসেম্বর (বুধবার) ‘টোয়াক স্পেশাল ডে’ ঘোষনা করা হয়েছে। টোয়াক স্পেশাল ডে তে টোয়াক ও ট্যুর গাইড এসোসিয়েশন ওইদিন পর্যটকদের ফ্রী সার্ভিস দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এছাড়া কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন, হোটেল মালিক সমিতি ৬০%, সিকদার রিসোর্ট এন্ড ভিলাস ৫০% ও ওশান ভিউ হোটেল ৫৫% ছাড় ঘোষণা করেছে।
৩ নভেম্বর ২০২১ বিকেল ৩টায় কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছে কুয়াকাটা ট্যুর অপারেটর সংগঠন টোয়াক।
প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দীন বিপ্লবের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান টোয়াক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু।


সাংবাদিক সম্মেলনে আরও বলেন, ১ ডিসেম্বর ২০২১ পর্যটকদের জন্য স্পেশাল ডে উদযাপন করবে টোয়াক। এই দিন টোয়াকের সকল এজেন্সি ব্যবসায়ীক মুনাফা না নিয়ে শুধু মাত্র বিশেষ সুবিধা দিয়ে পর্যটকদের সেবা দিয়ে মুগ্ধ করার প্রতিজ্ঞা করেছেন পর্যটন নির্ভরশীল ১৬টি সংগঠন ।

এছাড়া ১ ডিসেম্বর ২০২১ দিনব্যাপি টোয়াকের বিভিন্ন কর্মসূচী রয়েছে। এর মধ্যে র‍্যালী, সদর রোড ও সীবীচ সাজ সজ্জা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রয়েছে পর্যটকদের নিয়ে বিশেষ আয়োজন।
এ সময় টোয়াক সভাপতি রুমান ইমতিয়াজ তুষার বলেন, একদিনের ব্যবসায়ীক মুনাফা কমিয়ে এই বিশেষ সুবিধা দিলে কুয়াকাটায় অনেক পর্যটক আকৃষ্ট হবে এবং কুয়াকাটা ব্রান্ডিংয়ে অনেক দূর এগিয়ে যাবে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন টোয়াক পরিচালক বৃন্দ, ট্যুর গাইড এসোসিয়েশন সভাপতি কে এম বাচ্চু, কুয়াকাটা প্রেসক্লাবের সদস্য বৃন্দ।
টোয়াক স্পেশাল ডে তে সকলকে সহযোগিতার আহবান জানান####

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments