32 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
Homeজাতীয় শোক দিবসআতাইকুলা স্বেচ্ছাসেবক লীগ মানিকের নেতৃত্বে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন।

আতাইকুলা স্বেচ্ছাসেবক লীগ মানিকের নেতৃত্বে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন।

স্টাফ রিপোর্টার : পাবনা আতাইকুলা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতা মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ মনিরুজ্জামান এর উদ্যোগে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কর্মসূচিসমূহ দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন ও ৩০০০ হাজার অসহায়, দুস্থ, এতিম ও সাধারণ মানুষের মাঝে রান্না করা খাবার ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

রোববার ( ১৫ আগস্ট ২০২১) সকাল ২টার দিকে আর আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ওহাব সভাপতিত্বে ও পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানিকুজ্জামান মানিকের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও , উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আব্দুল্লাহ আল দেলোয়ার মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সাথিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ খোকন হোসেন,পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির পাভেল।
আরও উপস্থিত ছিলেন সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল মালেক বাবুল,পাবনার জেলা যুবলীগের সদস্য আহসান হাবীব,সাঁথিয়ার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা,সাথিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মানিক হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ,তাতীলীগ,ছাএলীগের নেতা কর্মী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments