31 C
Bangladesh
Sunday, May 5, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগআত্রাই দোকান চুরির অভিযোগ,তদন্ত করতে যেয়ে হেনস্তার শিকার পুলিশ সদস্যরা

আত্রাই দোকান চুরির অভিযোগ,তদন্ত করতে যেয়ে হেনস্তার শিকার পুলিশ সদস্যরা

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁ

নওগাঁর আত্রাই উপজেলায় গত রবিবার (১২ সেপ্টেম্বর ২০২১ইং) দিবা রাতে রেজিঃ অফিস সংলগ্ন তিন মাথা নামক স্থানে দোকান চুরির ঘটনা ঘটার অভিযোগ তুলে, মৌখিক ভাবে থানায় অভিযোগ করেন মাজেদা ফ্যাশনের মালিক আব্দুল কুদ্দুস নামে একজন ব্যক্তি।

অভিযোগকারী আব্দুল কুদ্দুস এর সাথে এ বিষয়ে কথা বলা হলে তিনি বলেন,গতকাল
সকালে দোকান খুলতে এসে দেখি আমার দোকানের তালা (লক) কাটা।
আমি দোকান না খুলে থানায় অভিযোগ করি।তবে আমার দোকানে চুরির প্রস্তুতি নিয়েছিলো কিন্তু করতে পারেনি,আমার দোকানের সব মালছামানা ঠিক আছে।

ঘটনাস্থলে তদন্ত করতে যেয়ে বিপাকে পড়ে পুলিশ সদস্যরা বলে জানিয়েছেন এসআই প্রদীপ কুমার।
তিনি জানান,আমরা ওসি স্যারের দিক-নির্দেশনায় ঘটনা স্থলে দ্রুত পৌঁছিয়ে তদন্ত শুরু করলে হঠাৎ কিছু উৎসুক জনতা আমার সহকর্মী এএসআই সিদ্দিকুর রহমানের ওপর উত্তেজিত হয়ে ঝাঁপিয়ে পড়ে।আমি তাদের হাত থেকে উনাকে রক্ষা করতে গেলে আমার ওপর ও একজন হামলা করে।

এমন উত্তেজিত পরিস্থিতি দেখে থানায় কল দিয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা এসে আমাদের রক্ষা করেন।সেই সাথে শরিফুল ইসলাম সরকার (৩৮) নামের একজন যুবককে ঘটনাস্থল থেকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করে নিয়ে আসেন।
আটককৃতের সাথে উক্ত ঘটনার সম্পৃক্ত থাকার সত্যতা প্রমাণিত না হওয়ায় তাকে জিজ্ঞেসা বাদ করে ছেড়ে দেওয়া হয়।

বাজারে একাধিক দোকানদারের থেকে জানা যায় ,বণিক সমিতির সভাপতি, সম্পাদক ও নাইট গার্ডের অবহেলার কারণে এমন ঘটনার সৃষ্টি হয়েছে। আমরা এর প্রতিকার চাই।

এ বিষয় নিয়ে আত্রাই থানার অফিসার্স ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন,আমি মৌখিক ভাবে আব্দুল কুদ্দুস নামের একজন ব্যবসায়ীর অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে ফোর্স পাঠায়। আবস্থা বেগতিক যেনে আমি তখনই ঘটনা স্থলে পৌঁছায়।অভিযোগ কারীর দোকানে চুরির কোন ঘটনা ঘটেনি বলেও জানান।তবে অভিযোগকারীর দোকান থেকে সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।
পুলিশ ওপর হামলার বিষয়ে উনি আরও বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।তদন্ত করে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments