27 C
Bangladesh
Friday, May 3, 2024
spot_imgspot_img
Homeপ্রতিষ্ঠা বার্ষিকী"ইয়ুথ সোসাইটির" দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

“ইয়ুথ সোসাইটির” দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

মোঃ মিঠুন শেখ,পাবনা প্রতিনিধিঃ-
পাবনার বেড়ায় “ইয়ুথ সোসাইটির” দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

গতকাল বিকালে গৌধুলি চাইনিজ রেস্টুরেন্ট এ আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং সংগঠনের সভাপতি ওয়াসিফ আল আবরার, উপদেষ্টা সাব্বির সিদ্দিকী, মোঃ শাহজাদ সাকিব, সাধারণ সম্পাদক আবু জাবের সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক আল মুজাদ্দিদ শান্ত, অর্থ সম্পাদক রিফাত হাসান, যুগ্ম অর্থ সম্পাদক জুয়েল রানা, দপ্তর সম্পাদক সাকিব, সাংস্কৃতিক সম্পাদক রাফি আহমেদ সহ সংগঠনের সকল নিবন্ধিত সদস্যদের নিয়ে আনন্দঘন পরিবেশে কেক কেটে উক্ত সংস্থাটির জন্মদিন উৎযাপন করা হয়।
২০১৯ সাল থেকে স্কুল পড়ুয়া কয়েকজন ছাত্রের হাত ধরে পথচলা শুরু করা সংগঠন ইয়ুথ সোসাইটি এরই মধ্যে সমগ্র বেড়া জুড়ে পরিচিতি লাভ করেছে। প্রতিষ্ঠার পর থেকে তারা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা কার্যক্রম, দরিদ্রদের কম্বল দেওয়া, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান, করোনা মহামারিতে ত্রান নিয়ে অভাবীদের দরজায় ছুটে যাওয়া, করোনা প্রতিরোধে মাস্ক বিতরন করা, শীতবস্ত্র বিতরণ , শীতবস্ত্র সংগ্রহের জন্য মানবতার দেয়াল স্থাপন, মাদ্রাসা ো এতিম খানায় কোরআন প্রদান, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপনের মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদানসহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছে।
প্রতিষ্ঠা বার্ষিকী প্রসঙ্গে সংগঠনের সভাপতি ওয়াসিফ আল আবরার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন ‘প্রতিষ্ঠার পর দুইটি বছর পার করে তৃতীয় বর্ষে পদার্পন করতে পেরে খুবই ভালো লাগছে। আমাদের এই পথচলায় আমরা বেশি কিছু চাই না, চাই শুধু আপনাদের দোয়া, ভালোবাসা ও প্রয়োজনে সামান্য সহযোগীতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments