29 C
Bangladesh
Friday, April 26, 2024
spot_imgspot_img
HomeUncategorizedএমপি মহিবের মহিপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

এমপি মহিবের মহিপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

মহিবুল্লাহ পাটোয়ারী :

পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান মহিব।

আজ বুধবার সন্ধায় মহিপুর প্রেসক্লাবের হলরুমে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী ও কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ নাসিরুদ্দিন ও মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক আকন, সহ সভাপতি ডাক্তার খলিলুর রহমান সহ তার সফরসঙ্গী ও স্থানীয় আওয়ামীলীগের অন্যতম নেতা কর্মীরা।

সভায় সভাপতিত্ব করেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম ও সভা সঞ্চালনা করেন মহিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

এসময় এমপি মহিব বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ, মহিপুর প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন এই সংগঠনের শুরু থেকে আমি সাংবাদিকদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি, আমি মহিপুর প্রেসক্লাবের উন্নয়ন দেখে মুগ্ধ, সবসময় আপনারা আমাকে পাশে পাবেন আমি সাংবাদিকদের পাশে ছিলাম আছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments